চেনা ছকের বাইরে নতুন সম্পর্কের কথা বলবে 'মেঘ বৃষ্টির মলাট'

 সম্পর্কের ভাঙাগড়ার গল্প নিয়ে 'মেঘ বৃষ্টির মলাট' ছবিটি বানিয়েছেন পরিচালক সায়ন বসু চৌধুরী।

Updated By: Dec 8, 2019, 06:57 PM IST
চেনা ছকের বাইরে নতুন সম্পর্কের কথা বলবে 'মেঘ বৃষ্টির মলাট'

নিজস্ব প্রতিবেদন: মা বাবার মধ্যে নিত্যদিনই চলে ঝামেলা। অবশেষে বাবার সঙ্গে বিচ্ছেদের পর মা অন্য পুরুষের সঙ্গে চলে যান। রয়ে গেল ছেলে। পরে বিয়ে করে নতুন বউ নিয়ে আসে বাবা, সঙ্গে আসে তাঁর কিশোরী মেয়ে। সৎ ভাই-বোন হলেও দুজনের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলল দুজনে। এমনই একটি সম্পর্কের ভাঙাগড়ার গল্প নিয়ে 'মেঘ বৃষ্টির মলাট' ছবিটি বানিয়েছেন পরিচালক সায়ন বসু চৌধুরী।

ছবিতে দুই সৎ ভাই-বোন মেঘ ও বৃষ্টিকেই দেখা যাবে মা-বাবার সঙ্গে তাঁদের একটা সুন্দর সম্পর্ক তৈরি করার চেষ্টা করতে। তবে শেষপর্যন্ত তাঁরা সফল হবে কিনা তা জানতে গেলে দেখতে হবে 'মেঘ বৃষ্টির মলাট' ছবিটি। 

আরও পড়ুন-২৮ দিন পর, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

'মেঘ বৃষ্টির মলাট'-এর চিত্রনাট্য ও সংলাপ ছন্দক বন্দ্যোপাধ্যায় এবং সায়ন বসু চৌধুরী। ছবিতে  অভিনয় করেছেন সুদীপ সরকার, প্রিয়াংকা ভট্টাচার্য, অলিভিয়া মালাকার, ফাল্গুনী চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী। এই ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর তাপস চক্রবর্তী।

আরও পড়ুন-কলকাতায় আমির, দৌড়ালেন হাওড়া ব্রিজে

আরও পড়ুন- অভিনয় ছেড়ে ফুটবল? বাইচুং-এর কাছে ফুটবলের প্রশিক্ষণ দেবের

এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অমিত মিত্র। গান গেয়েছেন সায়নী পালিত। অংশুমান রায় এবং সর্বাণী বসু চৌধুরীর এ আর পিকচার্স অ্যান্ড এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় তৈরি হয়েছে ছবি ৬ ডিসেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে 'মেঘ বৃষ্টির মলাট'।

.