Flashback: মুক্তি পেল সৌরভ-শবনমের 'ফ্ল্যাশব্যাক' ছবির অফিসিয়াল টিজার...

Flashback Teaser: অভিনেতা কৌশিক গাঙ্গুলী, সৌরভ দাস এবং  অভিনেত্রী শবনম বুবলী এবার একসঙ্গে। ছবির নাম 'ফ্ল্যাশব্যাক'। মুক্তি পেল সেই ছবির অফিসিয়াল টিজার

Updated By: Feb 24, 2024, 05:00 PM IST
Flashback: মুক্তি পেল সৌরভ-শবনমের 'ফ্ল্যাশব্যাক' ছবির অফিসিয়াল টিজার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা কৌশিক গাঙ্গুলী, সৌরভ দাস এবং  অভিনেত্রী শবনম বুবলী এবার একসঙ্গে। ছবির নাম 'ফ্ল্যাশব্যাক'। মুক্তি পেল সেই ছবির অফিসিয়াল টিজার। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন জনপ্রিয় পরিচালক রাশেদ রাহা।

আরও পড়ুন: Samantha Ruthprabhu: বাদামি বিকিনিতে বোল্ড সামান্থা, নগ্ন নাকি! শোরগোল নেটপাড়ায়...
ছবিতে অঞ্জন চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলীকে। ফার্স্ট লুকে অভিনেতা কৌশিক গাঙ্গুলী কে দেখা গিয়েছে একটি কালো কোট পরে। মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন হল সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনও অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে। অন্যদিকে ছবিতে ডিকে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ দাস। এক ভবঘুরে চরিত্রে দেখা যায় তাকে। অন্যদিকে ছবির আরো এক প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শবনম বুবলী৷ পেশায় একজন ফিল্ম মেকার। তিনজন ভিন্ন চরিত্রের হলেও জীবনের অঙ্কপথে দেখা হয় অঞ্জন, শবনম ও ডিকের। পাহাড়ের প্রেক্ষাপটে তাদের দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে। জীবনের খেলায় কোনদিকে যাবে ছবির মোড়!!! ছবি  'ফ্ল্যাসব্যাকে' ধরা যাবে সবটাই। 


কলকাতা শহর ও নর্থ বেঙ্গলে পাহাড়ের ছবির শ্যুটিং হয়েছে।পরিচালক রাশেদ রাহা জানান 'এই ছবিতে অঞ্জনের চরিত্রে অভিনেতা কৌশিক গাঙ্গুলী অনবদ্য। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও শবনম বুবলী অসাধারণ।'
অভিনেত্রী শবনম বুবলী জানান "ভারতের ছবিতে অভিনয় করতে পারাটা আমার খুব ভালো লাগার বিষয়। অসাধারন একটি টিম, অসাধারণ সমস্ত অভিনেতা। কৌশিক স্যার ও সৌরভের সাথে অভিনয় করার অভিজ্ঞতা দারুন। আমাদের পরিচালক রাশেদ রাহা একজন দক্ষ পরিচালক, খুব ভালো অভিজ্ঞতা এই ছবিতে অভিনয় করার। আর চরিত্রটা দারুন, আশা করছি সবার ভালোবাসা পাবো"।

আরও পড়ুন: Raj Chakraborty: সাংসদ দেবের পর এবার বিধায়ক রাজ, সবুজেই স্বচ্ছন্দ 'গেরুয়া' মিঠুন
অভিনেতা সৌরভ দাস জানান 'এই ছবিতে আমার চরিত্রের মধ্যে আলাদা একটি মজা আছে। কৌশিক দা, বুবলীর সাথে অভিনয় করা দারুন অভিজ্ঞতা। এর আগে বুবলীর সাথে কাজ হয়নি আমার। দর্শকদের ভালো লাগবে ছবিটি'।
ছবিতে আরো মুখ্য চরিত্রে দেখা যাবে বেশ নামকরা অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি মুক্তি পাবে নারায়ন চ্যাটার্জি ও কাজী জাফরিন মুন এর প্রযোজনাতে 'এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট' ও 'বিগ আর এন্টারটেইনমেন্ট' এর ব্যানারে।
চলতি বছরে বড়ো পর্দায় মুক্তি পাবে এই ছবি 'ফ্ল্যাসব্যাক'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.