কঙ্গনার সঙ্গে প্রেম, 'থালাইভি'তে যীশু!

নিজস্ব প্রতিবেদন : 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি', 'সড়ক-২', 'দেবীদাস ঠাকুর', 'শকুন্তলা দেবী'র পর এবার জয়ললিতার বায়োপিকেও অভিনয় করতে চলেছেন যীশু সেনগুপ্ত। জানা যাচ্ছে, 'থালাইভি'-তে শোভন বাবুর ভূমিকায় দেখা যেতে চলেছে বাংলার অভিনেতাকে। 

এর আগে মণিকর্ণিকা-তে 'ঝাঁসির রানি' কঙ্গনার স্বামী গঙ্গাধর রাওয়ের ভূমিকায় দেখা গিয়েছে যীশুকে। আর এবার কঙ্গনার প্রেমিক শোভন বাবুর ভূমিকায় দেখা যেতে চলেছে যীশুকে। ছবিতে জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াত। আর শোভন বাবু, যাঁর সঙ্গে কিনা একসময় জয়ললিতার গভীর সম্পর্ক ছিল বলেই শোনা যায়, সেই চরিত্রেই দেখা যাবে যীশুকে। জানা যায় দক্ষিণী অভিনেতা শোভন বাবুর সঙ্গে সম্পর্কের কথা একবার তামিল সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্বীকারও করে নিয়েছিলেন জয়ললিতা। একসময়ের অভিনেত্রী থেকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন জয়ললিতা। শোনা যায়, তাঁর সঙ্গে লিভ ইন সম্পর্কেও ছিলেন শোভন বাবু। তবে শোভনবাবু ছিলেন বিবাহিত পুরুষ, আর সেকারণেই এই সম্পর্ক এগোয়নি।

আরও পড়ুন-অনুষ্কা শেঠির 'বাগমতি'র হিন্দি রিমেক 'দুর্গাবতী'তে যীশু

আরও পড়ুন-হৃত্বিককে পাশে নিয়ে উপবাস করে শিবরাত্রির পুজোয় সুজান খান

দক্ষিণী ছবিতে যীশু অবশ্য আগেই ডেবিউ করেছেন। ২০১৯-এ NTR-এর বায়োপিকে দেখা গিয়েছিল যীশুকে। আর এবার দক্ষিণী পরিচালক বিজয়ের পরিচালনায় থালাইভিতে দেখা যেতে চলেছে যীশু সেনগুপ্তকে। এই ছবিতে কঙ্গনা, যীশু ছাড়াও দেখা যাবে অরবিন্দ স্বামী, প্রিয়ামণি, প্রকাশ রাজের মত তারকাদের। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও দেখা যাবে এই ছবি।

আরও পড়ুন-জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

English Title: 
Bengali actor Jisshu Sengupta to play Sobhan Babu in Jayalalithaa biopic Thalaivi
News Source: 
Home Title: 

কঙ্গনার সঙ্গে প্রেম, 'থালাইভি'তে যীশু!

কঙ্গনার সঙ্গে প্রেম, 'থালাইভি'তে যীশু!
Yes
Is Blog?: 
No