অভিনয়ে আসার আগে কী করতেন কিয়ারা আদবাণী?

 কেরিয়ারে শুরুতে কিয়ারা (Kiara Advani) কিন্তু মোটেও অভিনয়ে ছিলেন না। 

Updated By: Dec 6, 2019, 04:50 PM IST
অভিনয়ে আসার আগে কী করতেন কিয়ারা আদবাণী?

নিজস্ব প্রতিবেদন: 'লাস্ট স্টোরিজ', 'কবীর সিং', 'গুড নিউজ' একের পর এক ছবি, বলিউডে আপাতত কিয়ারা আডবাণীর সময়টা মন্দ যাচ্ছে না। তবে কেরিয়ারে শুরুতে কিয়ারা (Kiara Advani) কিন্তু মোটেও অভিনয়ে ছিলেন না। 

কিয়ারা আডবাণী প্রথমদিকে কী করতেন জানেন? 

অভিনয়ে আসার আগে কিয়ারা তাঁর মায়ের তৈরি একটি ছোটদের স্কুলে কাজ করতেন। সম্প্রতি 'বোম্বে টাইমস'কে দেওয়া সাক্ষাৎকারে কিয়ারা আডবাণী জানিয়েছেন, ''অভিনয়ে আসার আগে আমি আমার মায়ের তৈরি একটি প্লে স্কুলে কাজ করতাম। আমার কাজ ছিল সকাল ৭টায় উঠে ছোট্ট ছোট্ট শিশুদের দেখাশোনা করা। ছোটদের দেখাশোনা ভার ছিল আমার উপর। ছোট ছোট শিশুদের ছড়া এবং অক্ষর শেখানোই ছিল আমার কাজ। কখনও তো আমার ডায়পারও বদলে দিতে হত আমায়।''

আরও পড়ুন-হায়দরাবাদ গণধর্ষণে খতম ৪ অভিযুক্ত, পুলিসের প্রশংসায় প্রসেনজিৎ, দেব, নুসরত, মিমি

আরও পড়ুন-আজই বিয়ে, বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মীর সঙ্গে বাঁধা পড়ছেন সৃজিত

কিয়ারার কথায়, ''আমার শিশুদের ভীষণ পছন্দ। আমি নিজেরও আমার একটা সন্তান চাই। আমার মনে হয় এটা একটা অন্যরকম অনুভূতি।'' প্রসঙ্গত, ২০১৪ সালে 'ফুগলি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা। পরবর্তীকালে 'এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি' ( M.S. Dhoni: The Untold Story) ছবিতে ধোনির স্ত্রী সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করেন কিয়ারা। তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি। খুব শীঘ্রই মুক্তি পাবে কিয়ারর 'গুড নিউজ' (Good News) ছবিটি। 

.