Sunerah Binte Kamal: ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো, সমালোচনায় জর্জরিত সুনেরাহ বিদায় নিলেন ফেসবুক থেকে...

Sunerah Binte Kamal on Pori Moni: ব্যক্তিগত জীবন নিয়ে নয় বরং তাঁর সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করতে অনুরোধ করেন বাংলাদেশ চলচ্চিত্রের এই উঠতি অভিনেত্রী। সুনেরাহ বলেন, ‘আমাকে নিয়ে যে বিষয়ে চর্চা হচ্ছে তা আমি ডিজার্ভ করি না। পাশাপাশি নিজের ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করেন অভিনেত্রী।  

Updated By: Jun 8, 2023, 07:15 PM IST
Sunerah Binte Kamal: ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো, সমালোচনায় জর্জরিত সুনেরাহ বিদায় নিলেন ফেসবুক থেকে...

Pori Moni, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল(Sunerah Binte Kamal)। শরিফুল রাজের(Sariful Razz) ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভিডিয়ো লিক হওয়ার পরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যেসব কথা হচ্ছে, এটা তিনি আশা করেন না বলেই জানান অভিনেত্রী। এই ভিডিয়ো লিক হওয়ার কারণে পরীমনির ওপরই ক্ষোভ প্রকাশ করলেন সুনেরাহ। ব্যক্তিগত জীবন নিয়ে নয় বরং তাঁর সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করতে অনুরোধ করেন বাংলাদেশ চলচ্চিত্রের এই উঠতি অভিনেত্রী। তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘ন ডরাই’। সেই ছবিতেই তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন শরিফুল রাজ।

আরও পড়ুন- Neel Bhattacharya Birthday: জন্মদিনে দর্শকদের জন্য উপহার নীলের! বড় খবর দিলেন অভিনেতা...

শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় পরীমণি ও সুনেরাহর বাকযুদ্ধ। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সুনেরাহ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় সুনেরাহ ছাড়াও  অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ ও এবিএম সুমনসহ অনেকেই। কিছুদিন আগেই এই ছবির পরিচালক নাম না করে শরিফুল রাজ ও পরীমণিকে তাঁদের ব্যক্তিগত কথা ব্যক্তিগত রাখার পরামর্শ দেন। কিন্তু সেই কথা শুনেই চটে লাল পরীমণি। তিনি সরাসরি দোষারোপ করেন সুনেরাহর উপরে।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার সুনেরাহ বিনতে কামাল বলেন, ‘আমার দ্বিতীয় সিনেমা অন্তর্জালে অভিনয় করে অনেক কিছুই শিখেছি। আশা করি সিনেমাটি দর্শক পছন্দ করবে’। আরেক প্রশ্নের জবাবে সুনেরাহ বলেন, ‘আমাকে নিয়ে যে বিষয়ে চর্চা হচ্ছে তা আমি ডিজার্ভ করি না। সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন, ব্যক্তিগত জীবন নিয়ে নয়। যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’।’’ 

আরও পড়ুন-Adipurush: ‘হোটেল রুমে যাও...’ তিরুপতির মন্দিরে কৃতিকে চুম্বন, রোষের মুখে ‘আদিপুরুষ’-এর পরিচালক...

পরীমণি প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘পরীমনি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম, সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক। আমি আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট’।

তবে এখানেই শেষ নয়, এরপরেই ফেসবুক থেকে বিদায় নেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ডিঅ্যাক্টিভেট করেন সুনেরাহ বিনতে কামাল। তবে ইনস্টাগ্রামে এখনও তাঁর প্রোফাইল বর্তমান। তবে ভাইরাল ভিডিয়ো ও সমালোচনার জেরেই নিজের অ্যাকাউন্ট আপাতত বাতিল করেছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.