Apu Biswas: সম্প্রীতির বার্তা! কলকাতার দুই পুজোর মুখ বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস

Apu Biswas-Durga Pujo 2022: সম্প্রতি কলকাতায় দুই পুজো মন্ডপে দুর্গার সাজে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। দুই রূপে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। একটি রূপে তাঁকে দেখা গেল লাল বেনারসিতে, সঙ্গে মানানসই সোনার গয়না, গলায় পদ্মফুলের মালা। অন্য একটি রূপে তিনি পরেছেন লাল পাড় সাদা শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 25, 2022, 12:09 PM IST
Apu Biswas: সম্প্রীতির বার্তা! কলকাতার দুই পুজোর মুখ বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস

Apu Biswas, Durga Pujo 2022জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহর জুড়ে শুরু হয়ে গেছে দুর্গাপুজোর প্রস্তুতি। আর কিছুদিনের অপেক্ষা, শুরু হতে চলেছে বাংলার শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। শহরের সর্বত্র উৎসবের মেজাজ। ইতিমধ্যেই বেশ কয়েকটি পুজো কর্তৃপক্ষ ঘোষণা করেছে তাঁদের পুজোর থিম ও পুজোর মুখ। সম্প্রতি কাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট ঘোষণা করেছে যে এবছর তাঁদের পুজোর মুখ হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রীতির বার্তা নিয়ে কলকাতায় দুর্গাবেশে ধরা দিলেন ওপার বাংলার অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এই কাজের জন্য কোনও পারিশ্রমিকই নিচ্ছেন না অভিনেত্রী।

সম্প্রতি কলকাতায় দুই পুজো মন্ডপে দুর্গার সাজে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। দুই রূপে ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। একটি রূপে তাঁকে দেখা গেল লাল বেনারসিতে, সঙ্গে মানানসই সোনার গয়না, গলায় পদ্মফুলের মালা। অন্য একটি রূপে তিনি পরেছেন লাল পাড় সাদা শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা। দুই বেশেই বেশ মানিয়েছে অভিনেত্রীকে। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান যে, ‘এই বছর দুটি পুজোর মুখ ও ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছি। বাংলাদেশেও আমরা দুর্গাপুজো সেলিব্রেট করি। তবে এবছর প্রথম কলকাতায় পুজো কাটাবো’।  

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়ার বেবিবাম্প নিয়ে মন্তব্য, কটাক্ষের মুখে পড়ে ক্ষমা চাইলেন রণবীর

পুজো উদ্যোক্তাদের মতে, ‘এক যুগান্তকারী ঘটনার সাক্ষী থাকছে শহর কলকাতা। গতবারের পুজোয় বাংলাদেশের সাম্প্রদায়িকতার ঘটনার পরে এই ঘটনা আরও গুরুত্বপূর্ণ। বাংলাদেশের প্রথমসারির নায়িকা অভিনেত্রী অপু বিশ্বাস একসঙ্গে দুটি দুর্গা পুজোয় মুখ এবং ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন। কোনওরকম পারিশ্রমিক ছাড়াই। বঙ্গবন্ধুর সম্প্রীতির আদর্শের বার্তা দিতেই অপুর এই পদক্ষেপ’।

প্রসঙ্গত. কলকাতায় ছবির শ্যুটিং করছেন অভিনেত্রী। বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্ব। সেই বেকারত্বকে কেন্দ্র করেই ‘শর্টকাট’ ছবির গল্প বুনেছেন নচিকেতা চক্রবর্তী। পরিচালনায় সুবীর মণ্ডল। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। মুখ্য চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী। এই ছবির হাত ধরেই টলিউডে ডেবিউ করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.