Singer Nobel: অন্যের বউ ফুসলিয়ে আনলেন নোবেল! ফের বিতর্কে জনপ্রিয় এই গায়ক

Singer Nobel:নেবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ সংবাদমাধ্যমে জানিয়েছেন, যতটুকু জানি তাতে আরশিকে বিয়ে করেনি নোবেল। তাকে স্রেফ তুলে এনেছে। দুজনকে একসঙ্গে নেশা করতেও দেখা গিয়েছে।

Updated By: Nov 21, 2023, 08:27 PM IST
Singer Nobel: অন্যের বউ ফুসলিয়ে আনলেন নোবেল! ফের বিতর্কে জনপ্রিয় এই গায়ক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেশা করা তো রয়েইছে। কখনও স্টেজ ভাঙচুর করে, কখনও টাকা নিয়েও শো করতে না গিয়ে বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক মইনুল আহসান নোবেল। সম্প্রতি তাঁর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ। তার মধ্যেই ফের খবরে নোবেল।

আরও পড়ুন-অস্ট্রেলিয়ার বিশ্বজয়ের নায়ককে চুপিচুপি বিয়ে করলেন 'মিস কলকাতা'

রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি মেয়ের সঙ্গে নোবেলের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে ওই তরুণীর বাড়ি খুলনায়। ফারজানা আরশি নামে ওই তরুণী আবার জনপ্রিয় ফুড ব্লগার নাদিম আহমেদের স্ত্রী। নাদিমের সঙ্গে সাত বছরের প্রেম ও ২ বছরের দাম্পত্য জীবন ছেড়ে এসেছেন আরশি। ফেসবুকেই আরশির সঙ্গে পরিচয় হয় নোবেলের। সেখান থেকে ঘনিষ্ঠতা। নোবেলের সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হওয়ার পর নাদিমকে ছেড়ে এসেছেন আরশি। তবে নোবেলকে তিনি বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি।

নেবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ সংবাদমাধ্যমে জানিয়েছেন, যতটুকু জানি তাতে আরশিকে বিয়ে করেনি নোবেল। তাকে স্রেফ তুলে এনেছে। দুজনকে একসঙ্গে নেশা করতেও দেখা গিয়েছে। আমার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়নি। নেটিস দিয়েছিলাম। ডিবি দফতরে গিয়ে ও মুচলেকা দিয়েছিল নেশা করবে না, অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখবে না। কিন্তু এখন দেখছি অন্য গল্প। ওর নোংরামি কমেনি। ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাই না।

সোশ্যাল মিডিয়ায় আরশির সঙ্গে তাঁর ছবি ভাইরাল হওয়ার পর নেটাপাড়া নোবেলকে এনিয়ে প্রশ্নের বন্য বইয়ে দিয়েছেন। কিন্তু তাতে মোটেই আপসেট নন গায়ক। বরং জানিয়েছেন, ওই তরুণীর নাম আরশি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.