'এত অসুবিধা হলে নিষিদ্ধ করুন আমায়', ক্যামেরা দেখে ক্ষেপে গেলেন সলমন

আচমকাই বিগড়ে যান সলমন 

Updated By: Sep 24, 2019, 03:52 PM IST
'এত অসুবিধা হলে নিষিদ্ধ করুন আমায়', ক্যামেরা দেখে ক্ষেপে গেলেন সলমন

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৯ সেপ্টেম্বর বিগ বস ১৩-র প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। যে খবর প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে উতসাহ বাড়তে শুরু করেছে। বিগ বস শুরুর আগে সম্প্রতি একটি ইভেন্টের আয়োজন করা হয়। যেখানে হাজির হন সলমন খান খোদ। ছিলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা অর্জুন বিজলানিও। ওই অনুষ্ঠানের মাঝে আচমকাই যেন ক্ষেপে ওঠেন সলমন খান। কেন জানেন!

আরও পড়ুন : কেউ বিভাজিকা দেখতে চান, কেউ মাপতে চান শরীর, বিস্ফোরক সুরভিন
দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সলমন খানের মঞ্চের একদম কাছে চলে আসেন পাপারাতজি। সুপারস্টারকে দেখে চটপট পড়তে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। যা দেখে ক্ষেপে যান সলমন খান। পাপারাতজি কেন এত কাছে চলে এসেছেন মঞ্চের, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন সলমন খান। যদিও ভাইজান যা-ই বলুন না কেন, পাপারাতজিকে সেখান থেকে এক পাও নড়তে দেখা যায়নি। যা দেখে চোটে যান সলমন।

আরও পড়ুন :  বাঙালি অভিনেত্রীর বিকিনি ছবি দেখে কটাক্ষ, প্রকাশ্যেই করা হল অপমান
তিনি বলেন, 'আপনাদের ছাড়া এখানে আর কারও কোনওরকম সমস্যা হচ্ছে না। যদি আমাকে নিয়ে আপনাদের এতই সমস্যা হয়, তাহলে নিষিদ্ধ করে দিন আমাকে।' সলমনের ওই কথা শুনে সেখানে এগিয়ে আসেন সংশ্লিষ্ঠ ইভেন্ট সংস্থার একজন। তিনি বুঝিয়ে শান্ত করতে শুরু করেন সলমনকে। তবে সংশ্লিষ্ঠ ইভেন্ট সংস্থা যা-ই করুক না কেন, সলমন খানের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। পাশাপাশি সলমন কান কেন পাপারাতজির সঙ্গে এই ধরনের ব্যবহার করছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।

.