বদলাপুরের সিক্যুয়েলে প্রধান চরিত্রে কি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে?

বদলাপুরের সাফল্যের পর এবার তার সিক্যুয়েল বদলাপুর ২ আসতে চলেছে। প্রোডিউসার দীনেশ ভিজান জানিয়েছেন, ফিল্মের চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। তিনি অবশ্য এটাও জানিয়েছেন যে, এবার আর বদলাপুরের মতো প্রধান চরিত্রে বরুণ ধাওয়ান বা কোনও পুরুষ থাকবেন না। এবার মূল চরিত্র হতে চলেছে কোনও নারীর। বদলাপুরে অভিনয় করতে দেখা গিয়েছিল, বরুণ ধাওয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, হুমা কুরেশি এবং ইয়ামি গৌতমকে। তাহলে এবার প্রধান চরিত্রে কে? সাংবাদিরা দীনেশ ভিজানকে জিজ্ঞেস করেছিলেন, দীপিকা পাড়ুকোনকে কি বদলাপুর ২-এর প্রধান চরিত্রে মানাবে?

Updated By: May 29, 2017, 05:47 PM IST
বদলাপুরের সিক্যুয়েলে প্রধান চরিত্রে কি দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে?

ওয়েব ডেস্ক: বদলাপুরের সাফল্যের পর এবার তার সিক্যুয়েল বদলাপুর ২ আসতে চলেছে। প্রোডিউসার দীনেশ ভিজান জানিয়েছেন, ফিল্মের চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। তিনি অবশ্য এটাও জানিয়েছেন যে, এবার আর বদলাপুরের মতো প্রধান চরিত্রে বরুণ ধাওয়ান বা কোনও পুরুষ থাকবেন না। এবার মূল চরিত্র হতে চলেছে কোনও নারীর। বদলাপুরে অভিনয় করতে দেখা গিয়েছিল, বরুণ ধাওয়ান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, হুমা কুরেশি এবং ইয়ামি গৌতমকে। তাহলে এবার প্রধান চরিত্রে কে? সাংবাদিরা দীনেশ ভিজানকে জিজ্ঞেস করেছিলেন, দীপিকা পাড়ুকোনকে কি বদলাপুর ২-এর প্রধান চরিত্রে মানাবে?

আরও পড়ুন জানেন কার বিপরীতে বলিউডে ডেবিউ করছেন শ্বেতা তিওয়ারির মেয়ে?

তখন দীনেশ বলেন, 'দীপিকা পাড়ুকোনকে কোন চরিত্রে মানাবে না! ওকে সব চরিত্রেই মানাবে। আমার জন্য দীপিকা খুব লাকিও। আমাদের সব স্ক্রিপ্ট লেখা শেষ হয়েছে। কে কোন চরিত্রে অভিনয় করবে, এসব নিয়ে আলোচনা চলছে। সবকিছু ঠিক হয়ে গেলেই জানিয়ে দেব। শ্রীরাম একটা স্ক্রিপ্ট লিখতে ২ বছর সময় নেয়। বদলাপুর ২-এর স্ক্রিপ্ট লিখতেও শ্রীরাম ২ বছরই সময় নিল।'

আরও পড়ুন  জানুন ২ সপ্তাহে কত কোটি টাকার ব্যবসা করল ইরফান খানের ‘হিন্দি মিডিয়াম’?

.