স্ত্রীর ক্যান্সার, তার মাঝেই দ্বিতীয়বার আংটি বদল সেরে ফেললেন আয়ুষ্মান?

আয়ুষ্মান এবং সানিয়াকে দেখুন নতুনভাবে

Updated By: Sep 27, 2018, 11:41 AM IST
স্ত্রীর ক্যান্সার, তার মাঝেই দ্বিতীয়বার আংটি বদল সেরে ফেললেন আয়ুষ্মান?

নিজস্ব প্রতিবেদন : আংটি বদল হয়ে গেল আয়ুষ্মান খুরানা এবং সানিয়া মালহোত্রা। আংটি বদলের দিন ‘মোরনি বানকে’ গানে যখন নাচলেন আয়ুষ্মান, সানিয়া, তখন কিন্তু আপনার চোখও কপালে উঠবে। কি অবাক লাগছে শুনতে? ভাবছেন, তাহিরা কাশ্যপের সঙ্গে সাতপাক ঘুরেছেন আয়ুষ্মান খুরানা। শুধু তাই নয়, স্তন ক্যান্সারে আক্রান্ত তাহিরা। তার মধ্যেই আবার নতুন করে সানিয়া মালহোত্রার সঙ্গে আংটি বদল কীভাবে সারলেন আয়ুষ্মান?

আরও পড়ুন : ইতিহাস তৈরির পথে বলিউড?

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। আগামী ছবি ‘বাধাই হো’-র জন্য আয়ুষ্মান খুরানা এবং সানিয়া মালহোত্রাকে একসঙ্গে কোমর দোলাতে দেখা গেল। দেখুন ‘মোরনি বনকে’-এর সেই ভিডিও...

 

তনিষ্ক বাগচির কম্পোজিশনে গুরু রনধাওয়া এবং নেহা কক্করের গলায় এই ‘বাধাই হো’-র এই গান ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। আয়ুষ্মান এবং সানিয়ার সঙ্গে এই গানে একটু আধটু কোমর দোলাতে দেখা গিয়েছে নিনা গুপ্তাকেও।

আরও পড়ুন : এ কেমন চেহারা? কী হল টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং-এর!

এদিকে ‘বাধাই হো’ মুক্তি পাওয়ার পর পরই এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়তে শুরু করেছে। সমাজের চিরাচরিত প্রথা ভেঙে, লাজ লজ্জার ভয় পেরিয়ে আয়ুষ্মামের বাবা-মা কি তৃতীয় সন্তানের জন্ম দিতে পারবেন, আপাতত সেই জল্পনাই শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মিথ্যে বলছেন তনুশ্রী?

এই সিনেমায় আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রার পাশাপাশি রয়েছেন নিনা গুপ্তা, সুরেখা সিকরি, গিরিরাজ রাও সহ অন্যরা। আগামী ১৯ অক্টোবর দশমী এবং দশেরার সপ্তাহেই মুক্তি পাবে আয়ুষ্মান খুরানার এই সিনেমা। মুক্তির পর অর্জুন কাপুর এবং পরিনিতি চোপড়ার ‘নমস্তে লন্ডনের’ সঙ্গে বক্স অফিসে ‘বাধাই হো’-র জোর টক্কর হতে চলেছে বলেই মনে করছে বলিউড।

এদিকে ‘বাধাই হো’-র পাশাপাশি ‘পটাখা’-র প্রমোশনও শুরু করেছেন সানিয়া মালহোত্রা। এই সিনেমায় সানিয়া মালহোত্রার সঙ্গে রয়েছেন রাধিকা মদন এবং সুনীল গ্রোভার।

.