গায়ে দুর্গন্ধ, তাই এই জনপ্রিয় নায়কের সঙ্গে অভিনয়ে নারাজ অভিনেত্রীরা

উনি গায়ে সুগন্ধী মাখতে চান না। প্রকাশ্যেই বলেন, ডিওড্রেন্ট বা পারফিউম তাঁর মাখতে ভাল লাগে না। হলিউডের জনপ্রিয়তম অভিনেতাদের তালিকায় একেবারে উপরের দিকে থাকা ম্যাথিউ ম্যাক্কনে এমনই। এই বিষয়টা নিয়েই ডালার্স বায়ার্স ক্লাব-ছবির জন্য অস্কার জয়ী এই অভিনেতা বেশ মুশকিলে পড়েন। বেশ কয়েকটা রিপোর্টে প্রকাশিত হয় ম্যাথিউয়ের গায়ের গন্ধ নাকি এতটা খারাপ তাঁর বিপরীতে বেশ কয়েকজন নায়িকাই অভিনয় করতে অনিচ্ছা প্রকাশ করেন। গত ২০ বছর ধরে কোনওদিন সেন্ট, পারফিউম বা ওই জাতীয় সুগন্ধী ব্যবহার করেননি ম্যাথিউ।

Updated By: Jun 16, 2016, 11:58 AM IST
গায়ে দুর্গন্ধ, তাই এই জনপ্রিয় নায়কের সঙ্গে অভিনয়ে নারাজ অভিনেত্রীরা

ওয়েব ডেস্ক: উনি গায়ে সুগন্ধী মাখতে চান না। প্রকাশ্যেই বলেন, ডিওড্রেন্ট বা পারফিউম তাঁর মাখতে ভাল লাগে না। হলিউডের জনপ্রিয়তম অভিনেতাদের তালিকায় একেবারে উপরের দিকে থাকা ম্যাথিউ ম্যাক্কনে এমনই। এই বিষয়টা নিয়েই ডালার্স বায়ার্স ক্লাব-ছবির জন্য অস্কার জয়ী এই অভিনেতা বেশ মুশকিলে পড়েন। বেশ কয়েকটা রিপোর্টে প্রকাশিত হয় ম্যাথিউয়ের গায়ের গন্ধ নাকি এতটা খারাপ তাঁর বিপরীতে বেশ কয়েকজন নায়িকাই অভিনয় করতে অনিচ্ছা প্রকাশ করেন। গত ২০ বছর ধরে কোনওদিন সেন্ট, পারফিউম বা ওই জাতীয় সুগন্ধী ব্যবহার করেননি ম্যাথিউ।

২০০৮ সালে ফুলস অ্যান্ড গোল্ড নামের এক জনপ্রিয় হলিউড সিনেমায় ম্যাথিউ তাঁর গায়ে গন্ধ নিয়ে সমস্যায় পড়েন। সিনেমার নায়িকা কেট  হাডসন শ্যুটিংয়ের মাঝপথে বেঁকে বসেন। শ্যুটিংয়ে বেশ কয়েকটি দৃশ্যে কসরত করার পর ম্যাথিউকে রোমান্স করতে হল নায়িকা কেটের সঙ্গে। কিন্তু ঘেমেনেয়ে একসা হয়ে কোনওরকমে গা মুছে কেটকে যখন আলিঙ্গন করতে যান ম্যাথিউ তখনই সরে যান কেট। কেট নাকি বলেন, ম্যাথিউ-র গায়ের দুর্গন্ধ সহ্য করা যাচ্ছে না। তবে নায়িকার আপত্তি সত্ত্বেও সেদিন ম্যাথিউ কোনওরকম সুগন্ধী ব্যবহার করেননি।

কেট নাকি আর কোনওদিন ম্যাথিউয়ের সঙ্গে ছবি করতে চাননি। যদিও এ ব্যাপারটা নিয়ে সন্দেহ আছে। কারণ দু বছর আগে এক মার্কিন ট্যাবলয়েডে খবর প্রকাশিত হয় ম্যাথিউ-কেট ডেটিং করছেন। তবে একটা কথা ঠিক দুর্গন্ধ ইস্যুতে ম্যাথিউর সঙ্গে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন বেশ কয়েকজন প্রতিষ্ঠিত অভিনেত্রী।

পড়ুন শরীরের দুর্গন্ধ কমানোর কয়েকটি সহজ উপায়

কিন্তু এত সবের পরেও ম্যাথিউ কেন সুগন্ধী ব্যবহার করেন না?ম্যাথিউ বলেন, মায়ের এটা উপদেশ ছিল। হলিউডের ব্যতিক্রমী এই নায়ক বলছেন, মা বলেছিল গায়ে সুগন্ধী ব্যবহার করলে, "পুরুষের আসল গন্ধটাই চলে যায়। আমার পুরুষত্ব নিয়ে আমি গর্বিত তাই এই গন্ধটা তাড়াতে চাই না।''

ম্যাথিউ বরাবরই হলিউডের ব্যতিক্রমী এক সেলেব। কখনও তিনি ছবির জন্য ৩৫ কেজি ওজন কমিয়ে এডস রোগির ভূমিকায় অভিনয় করেন। কখনও আবার ৩০ কেজি বাড়িয়ে অভিনয় করেন মোটা স্বামীর।

.