রামদেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর!

এবার কি যোগগুরু রামদেবকে নিয়ে সিনেমা তৈরি করা হবে? এমন গুঞ্জনই শুরু হয়েছে বি টাউনের অন্দরে। রামদেবের চরিত্রে অভিনয়ের জন্য যোগগুরুর কাকে পছন্দ জানেন? সম্প্রতি রামদেবের একটি সাক্ষাত্কারের সময় হাজির হয়েছিলেন রণবীর সিং। আর সেখানে রামদেবকে এ বিষয়ে প্রশ্ন করা হলে, যোগগুরু যা বলেন, তাতে চমকে উঠবেন।

Updated By: Feb 9, 2018, 04:35 PM IST
রামদেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন : এবার কি যোগগুরু রামদেবকে নিয়ে সিনেমা তৈরি করা হবে? এমন গুঞ্জনই শুরু হয়েছে বি টাউনের অন্দরে। রামদেবের চরিত্রে অভিনয়ের জন্য যোগগুরুর কাকে পছন্দ জানেন? সম্প্রতি রামদেবের একটি সাক্ষাত্কারের সময় হাজির হয়েছিলেন রণবীর সিং। আর সেখানে রামদেবকে এ বিষয়ে প্রশ্ন করা হলে, যোগগুরু যা বলেন, তাতে চমকে উঠবেন।

আরও পড়ুন : অমিতাভ বচ্চন, ঋষি কাপুরকে চিনতে পারছেন? দেখুন

রামদেব বলেন, বলিউডে কম বেশি সবাই ভাল অভিনয় করেন। সব অভিনেতার কাজই তাঁর ভাল লাগে। কিন্তু, কখনও যদি তাঁর জীবনী তৈরি হয়, সেখানে তিনি রণবীর সিং-কে চাইবেন। রণবীরই নাকি যোগগুরুর চরিত্রে সবচেয়ে ভাল অভিনয় করতে পারবেন বলেও মনে করেন পতঞ্জলি প্রণেতা। যদিও এ বিষয়ে রণবীর সিং কিন্তু তাঁর মতামত কখনও প্রকাশ করেননি। তবে যোগগুরুর জীবনী নিয়ে সিনেমা তৈরি হলে সেখানে রণবীর সিং-কে দেখা যাবে না অন্য কাউকে, সে বিষয়েও খোলসা করে জানা যায়নি কিছু।

আরও পড়ুন : সইফের মেয়ে সারা আলি খানকে দেখলে চিনতেই পারবেন না...

এদিকে 'পদ্মাবত'-এ আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয়ের পর থেকেই রণবীর সিং-কেনিয়ে বি টাউনে জোর জল্পনা শুরু হয়েছে। 'পদ্মাবত' তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা বলেও দাবি করেছেন রণবীর।

.