'বাহুবলী পার্ট টু' পোস্টার রিলিজ

ভারতীয় সিনেমার বিগ বাজেটের ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছিল দক্ষিণের ছবি বাহুবলী। ১৮০ কোটি বাজেটের এই ছবি ছিল ২০১৫ সালের বিগেস্ট হিট। বক্স অফিসে এই ছবি ব্যবসা করেছিল ৬৫০ কোটি টাকার। এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমা ভারতীয় ইতিহাসে এক অভূতপূর্ব নজিরও স্থাপন করেছিল। ১৫৮ মিনিটের এই সিনেমা প্রথমত আত্মপ্রকাশ করেছিল দুটি ভাষায়, তেলেগু এবং তামিল। মূল চরিত্রে ছিলেন জনপ্রিয় অভিনেতা প্রভাস, রানা দাজ্ঞুবতি, অনুষ্কা শেট্টি, তামান্না সহ আরও অনেকে। প্রায় দুবছর সময় পর আবার ভারতীয় সিনেমায় একটা প্রকাণ্ড তাণ্ডব করতে তৈরি হচ্ছে 'বাহুবলী পার্ট টু'। বাজেট প্রায় ২৫০ কোটি ছুঁই ছুঁই। মূল চরিত্রে আছেন প্রভাস এবং অনুষ্কা।

Updated By: Jan 26, 2017, 03:17 PM IST
'বাহুবলী পার্ট টু' পোস্টার রিলিজ

ওয়েব ডেস্ক: ভারতীয় সিনেমার বিগ বাজেটের ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছিল দক্ষিণের ছবি বাহুবলী। ১৮০ কোটি বাজেটের এই ছবি ছিল ২০১৫ সালের বিগেস্ট হিট। বক্স অফিসে এই ছবি ব্যবসা করেছিল ৬৫০ কোটি টাকার। এস এস রাজামৌলি পরিচালিত এই সিনেমা ভারতীয় ইতিহাসে এক অভূতপূর্ব নজিরও স্থাপন করেছিল। ১৫৮ মিনিটের এই সিনেমা প্রথমত আত্মপ্রকাশ করেছিল দুটি ভাষায়, তেলেগু এবং তামিল। মূল চরিত্রে ছিলেন জনপ্রিয় অভিনেতা প্রভাস, রানা দাজ্ঞুবতি, অনুষ্কা শেট্টি, তামান্না সহ আরও অনেকে। প্রায় দুবছর সময় পর আবার ভারতীয় সিনেমায় একটা প্রকাণ্ড তাণ্ডব করতে তৈরি হচ্ছে 'বাহুবলী পার্ট টু'। বাজেট প্রায় ২৫০ কোটি ছুঁই ছুঁই। মূল চরিত্রে আছেন প্রভাস এবং অনুষ্কা।

প্রজাতন্ত্র দিবসেই রিলিজ হল 'বাহুবলী পার্ট টু'-এর পোস্টার। হিন্দি, তেলেগু, তামিল, মালায়ালম ভাষায় আত্মপ্রকাশ করল এই ছবির পোস্টার।

 

 

.