ভাইয়ের জন্য পাড়ি সুদূর সিরিয়ায়, জঙ্গিদের ডেরা থেকে থেকে বেঁচে ফিরতে পারবেন টাইগার শ্রফ!

এই টাইগার শ্রফকে দেখলে চমকে উঠবেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 6, 2020, 11:46 AM IST
ভাইয়ের জন্য পাড়ি সুদূর সিরিয়ায়, জঙ্গিদের ডেরা থেকে থেকে বেঁচে ফিরতে পারবেন টাইগার শ্রফ!

নিজস্ব প্রতিবেদন: ভাইয়ের জন্য কী করতে পারেন, তা শেষ পর্যন্ত দেখিয়ে দিলেন (Tiger Shroff) টাইগার শ্রফ। ভাই রিতেশের জন্য দেশের সীমানা পার করে শেষ পর্যন্ত সিরিয়ায় পাড়ি দিলেন জ্যাকি শ্রফের ছেলে। সেখানে গিয়ে কী করলেন টাইগার! কি অবাক লাগছে শুনে?

তাহলে দেখুন...

বৃহস্পতিবার মুক্তি পায় (Baaghi 3) বাগি থ্রি-এর ট্রেলার। যেখানে বাগি এবং বাগি টু-এর মতো স্বমহিমায় হাজির হয়েছেন টাইগার শ্রফ। তাঁর বিপরীতে এই সিনেমায় রয়েছেন (Shraddha Kapoor) শ্রদ্ধা কাপুর। এছাড়াও এই সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে রিতেশ দেশমুখকে এবং তিনিই হয়েছেন টাইগারের জীবনের সবচেয়ে ভালবাসার মানুষ। সেই ভাইয়ের উপর যখন হামলা চালানো হয় সিরিয়ায়, তা দেখে নিজেকে সংযত রাখতে পারেননি। ভাইকে বাঁচাতে টাইগার ছুটে গিয়েছেন সিরিয়ায়। এরপরই আসে সিনেমার গুরুত্বপূর্ণ মোড়। বিদেশে গিয়ে জঙ্গিদের ডেরা থেকে কীভাবে ভাইয়ের উপর হামলাকারীদের  চিনে নিলেন টাইগার, সেই গল্পের ঝলক দেখতে পাবেন বাগি থ্রি-এর ট্রেলারে। 

আরও পড়ুন : তারকাদের শোয়ের অর্থই ভারত বিরোধিতার কাজে, পাকিস্তানি নাগরিকের ডাকে কী করলেন সলমন!
গল্পের ঠাসা বুনোটে, বাগি থ্রি-এর ট্রেলারের পরতে পরতে রয়েছে নতুন নতুন চমক। পরিচালক আহমেদ খানের এই সিনেমা আগের বাগি এবং বাগি টু-এর জনপ্রিয়তাকে টপকে এগোতে পারবে, সেটা অবশ্য সময়ই বলবে। 

আরও পড়ুন : ​অশ্লীল ভিডিয়ো দেখানো থেকে যৌন নির্যাতন, গণেশ আচার্যর বিরুদ্ধে দায়ের এফআইআর
প্রসঙ্গত প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমায় টাইগার, শ্রদ্ধা, রিতেশের পাশাপাশি রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডেও। মনিকর্ণিকার পর বলিউডে ফের বড় পর্দায় হাজির হয়েছেন অঙ্কিতা। 
এদিকে দিশা পাটানির সিনেমা মলং-এর মুক্তির কয়েক ঘণ্টা আগে প্রকাশ্যে এল টাইগার শ্রফের বাগি থ্রি-এর ট্রেলার। দেখা যাক, টাইগার না দিশা, দর্শকদের মনে কে কতটা জায়গা করে নিতে পারেন।

.