ক্যান্সারে আক্রান্ত বলিউডের এই সেলেবের অভিনেত্রী ঘরণী

নিজের সোশ্যাল হ্যান্ডেলে রোগের কথা জানান তিনি

Updated By: Sep 24, 2018, 02:31 PM IST
ক্যান্সারে আক্রান্ত বলিউডের এই সেলেবের অভিনেত্রী ঘরণী

নিজস্ব প্রতিবেদন : ক্যান্সারে আক্রান্ত আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। মারণ রোগের এক্কেবারে প্রথম স্তরে রয়েছেন বলিউড অভিনেতার স্ত্রী।

আরও পড়ুন : সমাজের কল্যাণে স্তনযুগল দানের ঘোষণা, আক্রমণের মুখে রাখি সাওয়ান্ত

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। সেখানে তিনি জানান, স্তন ক্যান্সারে আক্রান্ত তিনি। তবে স্টেজ শুন্য-তে রয়েছে তাঁর রোগ। পাশাপশি ইতিমধ্যেই তাঁর চিকিত্সা শুরু হয়েছে বলেও জানান তাহিরা।

দেখুন তাহিরা কাশ্যপের সেই পোস্ট...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তাহিরা কাশ্যপ যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা শুরু করেছে গোটা বলিউড। সোনালি বেন্দ্রে থেকে শিল্পা শেঠি, এষা গুপ্তা, দিয়া মির্জা, একতা কাপুর, আলি ফজল প্রত্যেকেই তাহিরার সুস্থতার জন্য প্রার্থনা শুরু করেছেন।

আরও পড়ুন : আরাধ্যার অস্বস্তির কারণ হবেন না, কেন এমন বললেন অভিষেক!

ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে মার্কিন মুলুকে চিকিত্সা করাচ্ছেন সোনালি বেন্দ্রে। সোনালি যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা শুরু করেছে গোটা বলিউড। সোনালি যখন নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিত্সা করাচ্ছেন, সেই সময় চিকিত্সার জন্য লন্ডনে রয়েছেন ইরফান খান। অসুস্থ হওয়ার পর থেকে তাঁকে নিয়ে ‘যমে-মানুষে’ টানাটানি শুরু হয়েছে বলেও বিভিন্ন সময় উঠে এসেছে ইরফান খানের বক্তব্য। তবে বলিউড অভিনেতা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, তার জন্য শাহরুখ থেকে অক্ষয় কিংবা দীপিকা পাডুকনরা উদগ্রীব হয়ে রয়েছেন।

আরও পড়ুন : সব 'চরিত্রহীন'? উদ্দাম যৌনতা, বাঙালি অভিনেতাদের এই রূপ দেখেছেন!

প্রসঙ্গত বলিউড অভিনেত্রী মনীষা কৈরালাও এক সময় স্তন ক্যান্সারে আক্রান্ত হন। কিন্তু, মারণ রোগের জাল কাটিয়ে শেষ পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মনীষা। রণবীর কাপুরের রিলের মা হয়ে রুপোলি পর্দায় ফিরেও এসেছেন মনীষা। পাশাপাশি নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’-এর গল্পেও দেখা গিয়েছে মনীষা কৈরালাকে।

.