বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়ার এ কী অবস্থা? দেখলে চিনতেই পারবেন না

স্বামীর সঙ্গে হাজির হন রিসেপশনে 

Updated By: Dec 21, 2018, 05:57 PM IST
বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়ার এ কী অবস্থা? দেখলে চিনতেই পারবেন না

নিজস্ব প্রতিবেদন : 'ওয়ান্টেড', 'টারজান দ্য ওয়ান্ডার কার' সহ বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। কখনও সলমন খানের বিপরীতে জমিয়ে নিচ্ছেন আবার কখনও 'ডোর'-এ শ্রেয়স তলপড়ের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীর তকমাও পেয়ে যান তিনি। বুঝতেই পারছেন আয়েশা টাকিয়ার কথাই বলা হচ্ছে। কিন্তু, এবার এ কী অবস্থা হল বলিউডের এক সময়ের সুন্দরী নায়িকার?

আরও পড়ুন : করিনাকে কাছে টেনে নিচ্ছেন সইফ, ভাইরাল 'সইফিনা'-র ব্যক্তিগত মুহূর্ত
ফারহান আজমির সঙ্গে বিয়ের পর থেকে একটু একটু করে বলিউড থেকে মুখ ঘোরাচ্ছিলেন আয়েশা। শেষে সন্তানের জন্মের আগে থেকে বি টাউনের ক্যামেরা, লাইট থেকে প্রায় সরে যান তিনি। ফলে বলিউডের কোনও পার্টিতেই সেভাবে তাঁর উপস্থিতি চোখে পড়ে না। কিন্তু, ২০ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশনে হাজির হন আয়েশা। স্বামী ফারহান আজমির হাত ধরে ব্যান্দ্রার ওই পাঁচতারা হোটেলে আসেন আয়েশা। কিন্তু, আয়েশা টাকিয়ার এমন রূপ দেখে অবাক হয়ে যান অনেকেই। নিক-প্রিয়াঙ্কার রিসেপশনের পর আয়েশার ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : বাড়িতে বেআইনি মদের ব্যবসা? গ্রেফতার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা
দেখুন...

সমাজবাদী পার্টির নেতা আবু আজমির ছেলে ফারহান আজমির সঙ্গে বিয়ের পরই অভিনয় জগতকে ক্রমশ বিদায় জানান বলিউডের এই সুন্দরী নায়িকা। এরপর মাঝে শোনা যায়, আয়েশা নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। ওই সময়ও তাঁর বেশ কিছু ছবি ভাইরাল হয়। ওই ঘটনার পর এবারও প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বই রিসেপশনে হাজির হলে, ভাইরাল হয়ে যায় আয়েশা টাকিয়ার ছবি।

.