মাদক যোগের অভিযোগে গ্রেফতার অর্জুন রামপালের ঘনিষ্ঠ বন্ধু?

শুক্রবার এনসিবির অফিসে হাজিরা দেন অর্জুন রামপাল 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 13, 2020, 02:07 PM IST
মাদক যোগের অভিযোগে গ্রেফতার অর্জুন রামপালের ঘনিষ্ঠ বন্ধু?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​যত দিন গড়াচ্ছে, তত জটিল হচ্ছে বলিউডের সঙ্গে মাদক মামলার যোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার ফের আরও একজনকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

সূত্রের খবর, অর্জুন রামপালপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের দাদা অ্যাজিসিওলাসের সঙ্গে অস্ট্রেলিয়ার যে বাসিন্দার যোগাযোগ ছিল, শুক্রবার তাঁকে গ্রেফতার করে এনসিবি। মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগেই অস্ট্রেলিয়ার ওই বাসিন্দাকে (বর্তমানে মুম্বইয়ের ব্যান্দ্রায় থাকতেন) গ্রেফতার করা হয়। পল বার্টেল নামে ওই ব্যক্তিকে ব্যান্দ্রা থেকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন : ​করোনাকে 'ডোন্ট কেয়ার'? গাড়ির ছাদে ওঠায় জোরদার আক্রমণের মুখে রণবীর সিং

পলের বাড়িতে বৃহস্পতিবার তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যদিও সেখান থেকে কিছু উদ্ধার করা যায়নি বলে খবর। এরপরই শুক্রবার সকাল ১০টা নাগাদ মুম্বইয়ের এনসিবি অফিসে হাজির হন অস্ট্রেলিয়ার ওই অধিবাসী। একটানা জিজ্ঞাসাবাদের পর পল বার্টেলকে গ্রেফতার করা হয় । 

এদিকে গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের পর শুক্রবার ফের এনিসিবির অফিসে হাজির হন অর্জুন রামপাল। বলিউড অভিনেতার বাড়ি এবং অফিসে তল্লাসি চালানোর পর সেখান থেকে আইপ্যাড, ইলেক্ট্রনিক গেজেটস বাজেয়াপ্ত করা হয় বলে খবর। 

অর্জুনের বাড়ি এবং অফিসে তল্লাসির পর বৃহস্পতিবার গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। মাস্ক এবং রোদ চশমায় চোখ, মুখ ঢেকে এনসিবির দফতরে হাজির হন গ্যাব্রিয়েলা।

.