আইসিইউতে আশিষ রায়, সলমনের সাহায্যের দিকে তাকিয়ে বাঙালি অভিনেতা

জুহুর একটি হাসপাতালে ভর্তি আশিষ রায় 

Edited By: জয়িতা বসু | Updated By: May 22, 2020, 08:57 PM IST
আইসিইউতে আশিষ রায়, সলমনের সাহায্যের দিকে তাকিয়ে বাঙালি অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ​এখনও আইসিইউতে ভর্তি রয়েছেন অভিনেতা আশিষ রায়। মুম্বইয়ের জুহুর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শুধু তাই নয়, আশিষ রায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। সেখান থেকে যদি কোনও সাহায্য আসে, তাহলে তা দিয়েই অভিনেতার চিকিতসা এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে জানা যাচ্ছে। শুধু তাই নয়, অভিনেতার বন্ধু সূরজ থাপারও যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন বলে খবর।

পাশাপাশি সলমন খান যদি কোনও সাহায্য করেন, তাহলে আশিষ রায়কে সুস্থ করে তোলা যাবে। সলমন খানের উপরই জনপ্রিয় টেলি অভিনেতার চিকিতসা অনেকাংশে নির্ভর করছে বলেও রিপোর্টে প্রকাশ। জানা যাচ্ছে, আশিষ রায়ের বন্ধু সূরজ থাপার সলমন খানের সংস্থা বিয়িং হিউম্যানের সঙ্গে জড়িত। ফলে বিয়িং হিউম্যানের তরফে থেকে সলমন খান যদি কোনও সাহায্য করেন, সেদিকেই তাকিয়ে রয়েছেন অভিনেতা।

সম্প্রতি লকডাউনের মধ্যে নিজের সোশ্যাল হ্যান্ডেলে অসুস্থতার খবর শেয়ার করেন বাঙালি অভিনেতা আশিষ রায়। তিনি জানান, বর্তমানে জুহুর সিটি কেয়ার নামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সেখানেই তাঁর ডায়ালিসিসের তোড়জোড় চলছে বলেও জানান অভিনেতা। আর এই ডায়ালিসিসের জন্য অর্থের প্রয়োজন বলে ভক্তদের কাছে আর্জি নজানান সসুরাল সিমর কা-খ্যাত অভিনেতা।

.