Arijit Singh-Salman Khan: ৯ বছরের দূরত্ব ঘুচল!সলমানের বাড়িতে পৌঁছলেন অরিজিৎ, তারপর...

টাইগার-৩ কে কেন্দ্র করেই বিবাদ মিটেছে? আবার অনুরাগীদের প্রশ্ন, তবে কি আসন্ন টাইগার থ্রি, বিষ্ণুবর্ধন বা করণ জোহরের সঙ্গে যে ছবিটি সলমান খান করতে চলেছেন, তাতে গান গাইবেন অরিজিৎ সিং? সেই কারণেই কি অরিজিতের সঙ্গে বৈঠক করলেন সলমান। 

Updated By: Oct 5, 2023, 12:57 PM IST
Arijit Singh-Salman Khan: ৯ বছরের দূরত্ব ঘুচল!সলমানের বাড়িতে পৌঁছলেন অরিজিৎ, তারপর...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে পুরনো বিবাদ মিটতে চলেছে! সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে অবশ্য এই জল্পনাই সামনে আসছে। সলমান খান (Salman Khan) ও অরিজিৎ সিংয়ের (Arijit Singh) দীর্ঘ ৯ বছরের বিবাদ এবার শেষ হল মনে হচ্ছে। বুধবার রাতে মুম্বইয়ে সলমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছলেন অরিজিৎ সিং। আর সেই বিরল দৃশ্য দেখে বিটাউন-সহ অনুরাগীদের মধ্যে উৎসাহের অন্ত নেই। 

আরও পড়ুন, A R Rahman: ২৯ লক্ষ নিয়েও কনসার্ট না করার অভিযোগ, ১০ কোটির মানহানি মামলা দায়ের এ আর রহমানের...

টাইগার-৩ কে কেন্দ্র করেই বিবাদ মিটেছে? আবার অনুরাগীদের প্রশ্ন, তবে কি আসন্ন টাইগার থ্রি, বিষ্ণুবর্ধন বা করণ জোহরের সঙ্গে যে ছবিটি সলমান খান করতে চলেছেন, তাতে গান গাইবেন অরিজিৎ সিং? সেই কারণেই কি অরিজিতের সঙ্গে বৈঠক করলেন সলমান। ২০১৪ সালে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই সলমনের সঙ্গে অরিজিতের ঝামলার সূত্রপাত। ভাইজানের সঙ্গে রীতেশ দেশমুখ সেই শো সঞ্চালনা করছিলেন। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে বেশ কিছুটা দেরি করেন অরিজিৎ। কারণ, দর্শকাসনে বসে তিনি নাকি ঘুমিয়ে পড়েছিলেন!

পরে অবশ্য জানা যায়, সারারাত রেকর্ডিং স্টুডিয়োতে কাজ করে অ্যাওয়ার্ড শোয়ে পৌঁছেছিলেন অরিজিৎ। মঞ্চে যখন পুরস্কার নিতে যান অরিজিৎ, তখন তাঁর পরনে চপ্পল, ক্যাজুয়াল শার্ট দেখে সলমন খান ঠাট্টা করে বলেছিলেন- 'ঘুমিয়ে গিয়েছিলি?' উত্তরে মজার ছলে অরিজিৎ বলে বসেন,  'কী করব? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন?' তবে অরিজিৎ বললেও এই মন্তব্য সলমানের নিকছ মজা মনে হয়নি। 

ফল, ‘কিক’, ‘বজরঙ্গি ভাইজান’ থেকে বাদ পড়ে অরিজিৎ সিংয়ের গান। এমনকী এরপর সলমানের কোনও ছবিতে অরিজিতকে গান গাইতে শোনা যায়নি। পরে প্রকাশ্যে ক্ষমা চেয়ে চিঠিও লেখেন অরিজিৎ। অরিজিৎ তাঁর চিঠিতে উল্লেখ করেন, তিনি টেক্সট মেসেজ এবং ইমেলের মাধ্যমে সলমান খানের কাছে ক্ষমা চাওয়ার জন্য অসংখ্য চেষ্টা করেছিলেন, কিন্তু কোনও জবাব পাননি। সলমানকে অপমান করার কোনও ইচ্ছাই যে তাঁর ছিল না, তা স্পষ্ট করেন। কিন্তু চিঁড়ে গলেনি তাতে। তবে এবার মনে হচ্ছে দীর্ঘদিনের জমে থাকা বরফ এবার গলছে। 

আরও পড়ুন, Ranbir Kapoor: রণবীরকে ইডির তলব, অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে জিজ্ঞাসাবাদ অভিনেতাকে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.