বাবার জন্মদিনে দুর্দান্ত উপহার দিলেন সোনম কাপুর

আজ জন্মদিন বলিউড অভিনেতা অনিল কাপুরের। আজই ৬০ বছরে পা দিলেন বলিউডের এই জবরদস্ত অভিনেতা। আর জন্মদিনে মেয়ে সোনম কাপুর তাঁকে দিলেন দুর্দান্ত এক উপহার। যাতে রয়েছে অনেক আবেগ, ভালোবাসা আর অনেক স্মৃতি। অবশ্যই অনেক অনুভূতি মেশানো তাতে। সেই ছেলেবেলায় সোনম কাপুর যখন বাবার কোলে উঠতেন, সেই সময়ের একটা ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন সোনম।

Updated By: Dec 24, 2016, 04:21 PM IST
 বাবার জন্মদিনে দুর্দান্ত উপহার দিলেন সোনম কাপুর

ওয়েব ডেস্ক: আজ জন্মদিন বলিউড অভিনেতা অনিল কাপুরের। আজই ৬০ বছরে পা দিলেন বলিউডের এই জবরদস্ত অভিনেতা। আর জন্মদিনে মেয়ে সোনম কাপুর তাঁকে দিলেন দুর্দান্ত এক উপহার। যাতে রয়েছে অনেক আবেগ, ভালোবাসা আর অনেক স্মৃতি। অবশ্যই অনেক অনুভূতি মেশানো তাতে। সেই ছেলেবেলায় সোনম কাপুর যখন বাবার কোলে উঠতেন, সেই সময়ের একটা ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন সোনম।

আরও পড়ুন বিরাটের সঙ্গে নিজের তুলনা করায় রসিকতা করা হচ্ছে আহমেদ শেহেজাদকে নিয়েই!

শুধু তাই নয়। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় আরও একটা ছবি পোস্ট করেছেন সোনম। যেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে, বনি কাপুর, অনিল কাপুর এবং সঞ্জয় কাপুরকে। শুধু ছবি পোস্ট করাই নয়। ছবির নিচে সোনম লিখেছেনও বড় সুন্দর। সোনম লিখেছেন, 'My father gave me the greatest gift anyone could give another person, he believed in me. - Jim Valvano Happy happy birthday daddy! I'm so proud to be your daughter.. I hope I make you proud everyday.. love you lots!' (ইচ্ছে করেই সোনমের লেখার বঙ্গানুবাদ করা হল না।)

আরও পড়ুন  দ্রাবিড়, কুম্বলের পর এবার কোচিংয়ে সেহবাগ!

.