Aryan Khan Drug Case: 'আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ১৮ কোটির চুক্তি NCB-র' দাবি প্রত্যক্ষদর্শীর

মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে আরিয়ানকে! দাবি বলিউডের একাংশের

Updated By: Oct 24, 2021, 02:59 PM IST
Aryan Khan Drug Case: 'আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ১৮ কোটির চুক্তি NCB-র' দাবি প্রত্যক্ষদর্শীর

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খানের (Aryan Khan) বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে মরিয়া NCB। আরিয়ানকে কে বা কারা মাদক সাপ্লাই করত তা জানার জন্য একের পর এক ব্যক্তিকে তলব করে চলেছে এনসিবি (NCB)। এমনকি গ্রেফতারও করেছে বেশ কয়েকজনকে। কিন্তু এখনও অবধি সেভাবে কাউকেই আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী হিসাবে পেশ করতে পারেনি এনসিবি। এবার এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মাদক মামলার এক প্রত্যক্ষদর্শী। আরিয়ানের বিরুদ্ধে কথা বলার জন্য কোটি কোটি টাকা অফার করা হচ্ছে বলে দাবি তাঁর। 

আরিয়ান খানকে আটক করার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি। প্রথমে সকলেই ভাবে ঐ ব্যক্তি এনসিবির আধিকারিক কিন্তু পরবর্তীকালে জানা যায় ঐ ব্যক্তি এনসিবির কেউ নন। ঐ ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। ঐ ঘটনার পর থেকেই পলাতক কিরণ পি গোসাভি। এনসিবির তরফ থেকে জানানো হয়, ঐ ব্যক্তিই আরিয়ানের বিরুদ্ধে মূল সাক্ষী। এবার এনসিবির বিরুদ্ধে মুখ খুললেন কিরণের দেহরক্ষী প্রভাকর সেইল। তিনি জানিয়েছেন, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য ১৮ কোটি টাকার চুক্তি করেছে এনসিবি। 

প্রভাকরের দাবি কিরণকে দিয়ে ফাঁকা পাতায় সই করিয়েছে এনসিবি আধিকারিকরা। স্যাম ডিসুজা নামের কোনও ব্যক্তির সঙ্গে কথা বলেছিলেন কিরণ। এমনকি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ এনেছেন তিনি। প্রভাকরের বক্তব্য তিনি নিজেই কিরণের থেকে নগদ টাকা নিয়ে তা স্যামের হাতে তুলে দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখযোগ্য এনসিবির প্রেস রিলিজে প্রভাকর সেইলকে সাক্ষী হিসাবে উল্লেখ করেছিল এনসিবি। এবার তাঁর এই বক্তব্যে সমস্যায় এই সেন্ট্রাল এজেন্সি। 

আরও পড়ুন: Pornography Case: অবশেষে পাকড়াও বিধাননগর পর্নোগ্রাফিকাণ্ডের মূল পাণ্ডা

যদিও প্রভাকরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন এনসিবি মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। এই অভিযোগের উত্তরে তিনি বলেন, সময় এলে এর যথাযথ উত্তর দেবে এনসিবি। এই অভিযোগকে ভিত্তিহীন বলার পাশাপাশি তিনি বলেন, এনসিবি অফিসে অনেক সিসিটিভি আছে, এতো সহজে সব হওয়া সম্ভব নয়। কিন্তু সমীর ওয়াংখেড়ের বক্তব্যেও বিতর্ক থামছে না। কারণ বলিউডের একাংশ এবং বেশ কিছু রাজনীতিবিদ দাবি করেছেন, শাহরুখের ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.