তাঁর ঠাকুরদার ১৮ জন স্ত্রী, দাবি আরশির

কখনও নিজেকে শাহিদ আফ্রিদির বান্ধবী বলে দাবি করেছেন তিনি। আবার কখনও ইন্টারনেটে ভিডিও পোস্ট করে উষ্ণতা ছড়িয়েছেন। এবার ইন্টারনেট ‘সেনসেশন’ সেই আরশি খান বিগ বস-এর প্রতিযোগী। বসের ঘরে প্রবেশ থেকে শুরু করে এ পর্যন্ত, এক এক সময় এক এক বিতর্কে জড়িয়েছেন তিনি। আর এবার আরশি কি বললেন জানেন?

Updated By: Nov 22, 2017, 04:53 PM IST
তাঁর ঠাকুরদার ১৮ জন স্ত্রী, দাবি আরশির

নিজস্ব প্রতিবেদন : কখনও নিজেকে শাহিদ আফ্রিদির বান্ধবী বলে দাবি করেছেন তিনি। আবার কখনও ইন্টারনেটে ভিডিও পোস্ট করে উষ্ণতা ছড়িয়েছেন। এবার ইন্টারনেট ‘সেনসেশন’ সেই আরশি খান বিগ বস-এর প্রতিযোগী। বসের ঘরে প্রবেশ থেকে শুরু করে এ পর্যন্ত, এক এক সময় এক এক বিতর্কে জড়িয়েছেন তিনি। আর এবার আরশি কি বললেন জানেন?

আরও পড়ুন : 'পর্নস্টার' হওয়ার উপযুক্ত, বিকিনি পরায় কটাক্ষ এষাকে  

বলিউড লাইফের খবর অনুযায়ী, ক্যামেরার সামনে আরশি দাবি করেছেন, তাঁর ঠাকুরদা নাকি ১৮টি বিয়ে করেছেন। তাঁর ১৮ জন স্ত্রী রয়েছেন। আর সেই কারণেই আরশির পরিবার নাকি তাঁর ঠাকুরদার সঙ্গে যোগাযোগ রাখে না। কিন্তু, সম্প্রতি একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, নিজের ঠাকুরদার সম্পর্কে পুরোটাই মিথ্যে বলেছেন আরশি। শুধু তাই নয়, আরশির বাবা সেখানে দাবি করেছেন, ১৯৪৫ সালে মৃত্যু হয়েছে তাঁর বাবার। মাত্র ৪ বছর বয়সেই মৃত্যু হয়েছে তাঁর। পাশাপাশি আরশির ঠাকুরদা ২ বার বিয়ে করেছেন। তাঁর ২ স্ত্রী ছিলেন বলেও পাল্টা দাবি করেছেন আরশির বাবা।

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, ঠাকুরদা সম্পর্কে বেশি কিছুই জানেন না আরশি। কেন আরশি ওই ধরনের মন্তব্য করছেন, তা নিয়ে বড় প্রশ্ন তুলে দিয়েছেন আরশির বাবা।

.