কী সাহস! এক ঘর লোকের মাঝে আর্নল্ড সোয়ারজেনেগারকে লাথি মারলেন অজ্ঞাতপরিচয় ব্যক্তি

ক্যালিফোর্নিয়ার প্রাক্তন গভর্নরকে ঘিরে ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এত ভিড়ের মাঝে আচমকাই ঘটে গেল অনভিপ্রেত ঘটনা।

Updated By: May 19, 2019, 12:14 PM IST
কী সাহস! এক ঘর লোকের মাঝে আর্নল্ড সোয়ারজেনেগারকে লাথি মারলেন অজ্ঞাতপরিচয় ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন : ভক্তদের সঙ্গে স্ন্যাপচ্যাট-এ ব্যস্ত ছিলেন তিনি। ঘরে তখন তাঁকে ঘিরে প্রচুর লোক। এক দল নিরাপত্তারক্ষীও হাজির। এরই মাঝে তাঁকে পিছন থেকে সজোরে লাথি মারলেন এক ব্যক্তি। কী সাহস! আর্নল্ড সোয়ারজেনেগারকে কি না লাথি মারলেন তিনি। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি জিমে গিয়েছিলেন তিনি। ক্যালিফোর্নিয়ার প্রাক্তন গভর্নরকে ঘিরে ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এত ভিড়ের মাঝে আচমকাই ঘটে গেল অনভিপ্রেত ঘটনা।

আরও পড়ুন-  ১০দিনে ৫ কেজি ওজন কমিয়ে 'কান'-এ নজর কাড়লেন বলি 'কুইন'

৭১ বছর বয়সী হলিউডের অ্যাকশন হিরো সোয়ারজেনেগার বরাবরই জনপ্রিয়তার শিখরে থেকেছেন। এর আগে কখনও তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটেনি। যদিও সেই ব্যক্তির সজোরে লাথি বড়সড় চেহারার আর্নল্ডকে টলাতে পারেনি। পিছন থেকে সজোরে লাথি আছড়ে পড়ার পর তিনি কিছুটা নড়েচড়ে গিয়েছিলেন। ব্যস, ওইটুকুই। এর পরই আর্নল্ড টুইট করে লেখেন, ওই ইডিয়ট-এর জন্য আমার স্ন্যাপচ্যাট-এ বাধা পড়েনি, এটাই যা ভাল। আমি প্রথমে বুঝতেই পারিনি, কেউ আমাকে পিছন থেকে লাথি মেরেছে। পরে আপনাদের মতো ভিডিয়ো দেখে বুঝলাম।

আরও পড়ুন-  'ভারত' গান প্রকাশ অনুষ্ঠানে গিয়ে ক্যাটরিনার শাড়ি ঠিক করতে ব্যস্ত হলেন সলমন

জোহানেসবার্গে আর্নল্ড ক্লাসিক আফ্রিকা ইভেন্টে যোগ দিতে গিয়েছিলেন সোয়ারজেনেগার। তিনদিন ধরে চলা এই ইভেন্টে ২৪ হাজার অ্যাথলিট অংশ নিয়েছিলেন। আর্নল্ড ভক্তদের কাছে আর্জি জানালেন, তাঁর উপর হওয়া আক্রমণকে প্রাধান্য না দিয়ে যেন অ্যাথলিটদের পারফরম্যান্স তুলে ধরা হয়। জোহানেসবার্গ-এর পুলিস জানিয়েছে, ওই ব্যক্তি এর আগেও একাধিকবার এমন কাণ্ড ঘটিয়েছেন।  

.