Armaan Kohli-র বাড়িতে নারকোটিক কন্টোল ব্যুরোর অভিযান

বাড়িতে মাদকদ্রব্য রাখার অভিযোগ অভিনেতার বিরুদ্ধে।

Updated By: Aug 28, 2021, 07:32 PM IST
Armaan Kohli-র বাড়িতে নারকোটিক কন্টোল ব্যুরোর অভিযান

নিজস্ব প্রতিবেদন: আবারও বিতর্কের মুখে অভিনেতা আরমান কোহলি(Armaan Kohli)। শনিবার মুম্বইয়ে তাঁর বাড়িতে অভিযান চালায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর(Narcotics Control Bureau) অফিসাররা। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন করার ও বাড়িতে মজুত করার অভিযোগ এনেছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে মাদকচক্রের হদিশ পেতে সক্রিয় হয়ে ওঠে এনসিবি। কিছুদিন আগেই করণ জোহর ও অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছিল। এবার আরমানের বাড়িতে হাজির এনসিবি। 

আরও পড়ুন:'জন্ম নেওয়ার জন্য ধন্যবাদ, শুভ জন্মদিন সোনামা', আলিশাকে আদুরে শুভেচ্ছা Sushmita-র

এর আগেও বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন আরমান কোহলি। ২০১৮ সালে আবগারি দফতর তল্লাশি চালিয়েছিল তাঁর বাড়িতে। উদ্ধার করা হয়েছিল ৪১ বোতল স্কচ হুইস্কি। এমনকি গ্রেফতারও করা হয়েছিল অভিনেতাকে। ১২ বোতলের বেশি অ্যালকোহল বাড়িতে মজুত রাখার অপরাধেই গ্রেফতার হয়েছিলেন তিনি। 

এছাড়াও একবার তাঁর বান্ধবী নীরু রানধাওয়া তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন । আরমানের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছিলেন তিনি। সেই সময় মুম্বই ছেড়ে পালিয়েছিলেন কিন্তু শেষরক্ষা হয়নি। লোনাভলা থেকে তাঁকে গ্রেফতার করা, কোর্টেও তোলা হয়। কিন্তু এরপর নীরু সেই মামলা তুলে নেওয়ায় মুক্তি পান আরমান কোহলি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.