এই বলিউড অভিনেতার জন্যই বিচ্ছেদ হচ্ছে মালাইকা-আরবাজ খানের!

মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদের নেপথ্যে নাকি রয়েছেন অর্জুন কাপুর। তবে বারবার একথা অস্বীকার করেছেন অর্জুন। তবে এদিন মালাইকার অ্যাপার্টমেন্টের নীচে দেখা মিলল অর্জুন কাপুরের। অর্জুন-মালাইকার সম্পর্কের ইঙ্গিতই কি দিচ্ছে এই ছবি?

Updated By: Nov 7, 2016, 11:45 PM IST
এই বলিউড অভিনেতার জন্যই বিচ্ছেদ হচ্ছে মালাইকা-আরবাজ খানের!

বক্স অফিস ব্যুরো: মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদের নেপথ্যে নাকি রয়েছেন অর্জুন কাপুর। তবে বারবার একথা অস্বীকার করেছেন অর্জুন। তবে এদিন মালাইকার অ্যাপার্টমেন্টের নীচে দেখা মিলল অর্জুন কাপুরের। অর্জুন-মালাইকার সম্পর্কের ইঙ্গিতই কি দিচ্ছে এই ছবি?

 

খান পরিবারকে যেন ছাড়তেই চাইছেননা অর্জনু কাপুর। কখনো খান পরিবারের মেয়ে তো কখনো বউয়ের সঙ্গে নাম জড়াচ্ছে বনি তনয়ের। সলমনের বোন অর্পিতা খানের সঙ্গে তার সম্পর্কের কথা সকলেই জানে। এই রিলেশন নিয়ে জলঘোলা হওয়ায় সল্লুভাই-অর্জুনের মনোমালিন্যও সর্বজনবিদিত। এবার শোনা যাচ্ছে অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা। মালাইকা-আরবাজের সম্পর্ক বিচ্ছেদের কারণ হিসেবে জড়িয়েছে অর্জুনের নাম। মালাইকার সঙ্গে আগেও বহুবার দেখা গেছে তাকে। তবে বার বার অর্জুন অস্বীকার করেছেন একথা। তার টিমের পক্ষ থেকে জানানো হয়েছে মিডিয়া মন গড়ন কাহিনি বলছে। কিন্তু শেষ রক্ষা হল না। 

 

অর্জুন কাপুরকে মালাইকার অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখা যায় রাত সাড়ে দশটা নাগাদ। আর TUSCANY HIGHTS থেকে তিনি বেরোন রাত দেড়টার সময়। আরবাজের সঙ্গে সেপারেশনের পর ছেলে আরহানকে নিয়ে এই বাড়িতেই থাকেন মালাইকা। বোন অমৃতা আরোরা এবাড়িতে এলেও আরবাজকে দেখা যায়নি কখনোই। কিছুদিন আগেই জয়েন্ট স্টেটমেন্টে নিজেদের বিচ্ছেদের কথা জানান মালাইকা-আরবাজ। অর্জুনকে নিয়ে  কানাঘুষোই শোনা গিয়েছিল তখন। তবে বনি কাপুরের নাকি আপত্তি আছে এই সম্পর্কে। তিনি চাননা আরও একবার সলমনের সঙ্গে বিবাদে জড়ান অর্জুন। আবার এদিকে খানদানে এন্ট্রি নিতে চলেছেন ইয়োলো মেহেরা। ইয়োলো আরবাজের ক্লোজ ফ্রেন্ড।দীপাবলি সেলিব্রেশনে খান পরিবারের সঙ্গে গোয়ায় দেখা মিলল আরবাজের এই গার্লফ্রেন্ডের। ফ্যামিলি গেট টুগেদারে ইয়োলো কেন? তাহলে খুব তাড়াতাড়িই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে দেখা যাবে তাঁকে? আরবাজ ও মালাইকার বিচ্ছেদের খবর কোনদিনই মেনে নেননি আরবাজ। উল্টে বলেছেন কুছ তো লোগ ক্যাহেঙ্গে। তবে এখন উল্টো পুরান কেন আরবাজ? 

.