জাহ্নবীর পরণে ‘সেক্সি ড্রেস’, সুর চড়ালেন অর্জুন কাপুর

জাহ্নবীর পোশাককে ‘সেক্সি ড্রেস’ বলে উল্লেখ করে একটি সংবাদমাধ্যম। সেই খবর অর্জুনের চোখে পড়তেই, তাদের উপর ফুঁসে ওঠেন অর্জুন।

Updated By: Apr 13, 2018, 09:21 AM IST
জাহ্নবীর পরণে ‘সেক্সি ড্রেস’, সুর চড়ালেন অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন : পঞ্জাব থেকে শুটিং শেষ করে মুম্বইতে ফিরেছেন অর্জুন কাপুর। এরপরই বাবা বনি কাপুর এবং দুই বোন জাহ্নবী, খুশিকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান অর্জুন। বনি কাপুর এবং মোনা কাপুরের ছেলের বাড়িতে সময় মত হাজির হয়ে যান জাহ্নবী, খুশিও। কিন্তু, জাহ্নবীর পোশাককে ‘সেক্সি ড্রেস’ বলে উল্লেখ করে একটি সংবাদমাধ্যম। সেই খবর অর্জুনের চোখে পড়তেই, তাদের উপর ফুঁসে ওঠেন অর্জুন।

আরও পড়ুন : ধোনি পত্নী সাক্ষীকে স্নেহের পরশ শাহরুখের, ভাইরাল ভিডিও

ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে নিজের রাগ, ক্ষোভ উগরে দিয়ে টুইট করেন অর্জুন কাপুর। অর্জুনের ওই টুইট দেখে ওই ওয়েব পোর্টালের পাতা থেকে সরিয়ে দেওয়া হয় জাহ্নবীদের খবর। কিন্তু, তা সত্ত্বেও বিষয়টি নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে ভয় পাচ্ছেন করিনা

তবে এই প্রথম নয়, শ্রীদেবী কন্যা জাহ্নবীর হয়ে এর আগেও গলা চড়াতে শোনা গিয়েছে অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরকে। শ্রীদেবীর মৃত্যুর কয়েক দিনের মধ্যেই জাহ্নবী কেন হাসি মুখে জন্মদিনের ছবি শেয়ার করেছেন, তা নিয়ে কটাক্ষ করা হয়। এমনকী, জাহ্নবীর ওই ছবি দেখে তাঁকে অশ্লীল ভাষায় কটাক্ষও করা হয়। যা নিয়ে নেটিজেনদেরদের একাংশের বিরুদ্ধে সরব হয়ে ওঠেন অংশুলা কাপুর।  

.