মালাইকা সঙ্গে, মুখ ঢাকছেন কেন অর্জুন? কী লুকোচ্ছেন বনি কাপুরের ছেলে?

আচমকাই নিজের মুখ ঢেকে ফেললেন বনি কাপুরের ছেলে।

Updated By: Nov 26, 2018, 01:05 PM IST
মালাইকা সঙ্গে, মুখ ঢাকছেন কেন অর্জুন? কী লুকোচ্ছেন বনি কাপুরের ছেলে?

নিজস্ব প্রতিবেদন : মালাইকা অরোরার সঙ্গে ডিনারে বেরিয়েছিলেন। ডিনার সেরে বেরোনোর পরই পাপারাত্জি ঘিরে ধরে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। আর সেই সময় আচমকাই নিজের মুখ ঢেকে ফেললেন বনি কাপুরের ছেলে।

আরও পড়ুন :  রণবীর কাপুরের জন্যই ভেঙে গেল মালাইকার প্রেমে মশগুল অর্জুনের সম্পর্ক?
মালাইকা, করণ জহর, সঞ্জয় কাপুর যখন পাশাপাশি হেঁটে যাচ্ছিলেন, সেই সময় বেশ কিছুটা পিছনের দিকে ছিলেন অর্জুন কাপুর। পাপারাত্জির ক্যামেরা তাঁর দিকে ঘুরতেই চটপট নিজের মুখ ঢেকে ফেলেন অর্জুন কাপুর। ক্যামেরার সামনে কিছুতেই তিনি নিজের মুখ দেখাতে রাজি নন, তা স্পষ্ট করে দেন অর্জুন।
দেখুন সেই ভিডিও...

মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে যখন বি টাউনে জোর জল্পনা শুরু হয়েছে, সেই সময় তিনি 'সিঙ্গল' নন বলে 'কফি উইথ করণ'-এ খোলসা করে জানিয়ে দেন অর্জুন কাপুর। এরপর জল্পনা আরও জোরদার হয়। শোনা যায়, মুম্বইয়ের লোখন্ডওয়ালা কমপ্লেক্সে নাকি একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। বিয়ের পর নাকি তাঁরা সেখানেই নিজেদের সংসার শুরু করবেন। যদিও দু'জনের কেউই এ বিষয়ে মুখে 'রা' কাটেননি। তবে সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হলে, নিজের 'গার্লস গ্যাং'-এর সঙ্গে অর্জুনকে যোগ করে নিয়েছেন মালাইকা।

আরও পড়ুন : রণবীর কাপুরকে নিয়ে টানাপোড়েন শেষ! দীপিকার রিসেপশনে আসছেন ক্যাটরিনা!
করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, অমৃতা অরোরা, সীমা খান-দের বলিউডে যে 'গার্লস গ্যাং' রয়েছে, সেখানে আজকাল দেখা যাচ্ছে অর্জুন কাপুরকেও। মালাইকার সঙ্গে কবে বিয়ে করবেন, না কি লিভ ইন করবেন,সে বিষয়ে স্পষ্ট করে কিছু না না জানালেও, সলমন খানের ভাইয়ের প্রাক্তন স্ত্রী-কে ছেড়ে যে থাকতে পারছেন না, তা বেশ স্পষ্ট করে দিয়েছেন অর্জুন কাপুর।

আরও পড়ুন : সানাই বাজতে দেরি নেই, প্রিয়াঙ্কার বাড়ি সাজল রংবেরঙের আলোয়

প্রসঙ্গত, বর্তমানে 'পানিপথ'-এর শুটিং নিয়ে ব্যস্ত অর্জুন কাপুর। অন্যদিকে মালাইকা ব্যস্ত 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' নামে একটি রিয়েলিটি শো নিয়ে। যেখানে করণ জহর, কিরণ খের-এর সঙ্গে বিচারক হয়ে শো সামলাচ্ছেন বলিউডের অন্যতম 'হট' অভিনেত্রী।

.