Arjun-Sreeja: 'মেয়ের জন্যই...', অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সৃজার কথায় নয়া জল্পনা!

Arjun-Sreeja: ঘর ভাঙছে অর্জুন-সৃজার, এই খবরেই সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এরপর অর্জুন জানিয়ে দেন যে তাঁদের মধ্যে সবই ঠিক আছে। যা রটছে, তা একদমই ভুল। তবে এবার সোশ্যাল মিডিয়ায় সৃজার নতুন পোস্ট ঘিরে তৈরি হয়েছে নয়া জল্পনা। 

Updated By: Jul 31, 2024, 03:53 PM IST
Arjun-Sreeja: 'মেয়ের জন্যই...', অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সৃজার কথায় নয়া জল্পনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন থেকে অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও সৃজা সেনের (Sreeja Sen) বিচ্ছেদের খবরে সরগরম টলিউড (Tollywood)। শোনা যায় যে কোনও এক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে অর্জুনের আর সেই কারণেই নাকি তিক্ততা ছড়িয়েছে দম্পতির সম্পর্কে। হঠাত্‍ই একদিন দেখা যায় যে সোশ্যাল মিডিয়া থেকে অর্জুনের সমস্ত ছবি মুছে দিয়েছেন তিনি। এরপরেই খবর ছড়ায় যে  বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছন তাঁরা। এই খবরের কয়েক ঘণ্টা পরেই  সোশ্যাল মিডিয়ায় অর্জুন জানান যে তাঁদের মধ্যে সবকিছু ঠিকই রয়েছে। এবার সৃজার নয়া পোস্ট ঘিরে ফের জল্পনা তুঙ্গে। 

আরও পড়ুন- Mamata Banerjee on Tollywood: 'ভবিষ্যতে ইন্ডাস্ট্রিতে আর কাউকে ব্যান করা যাবে না' কড়া বার্তা মুখ্যমন্ত্রীর...

যদি সব ঠিকই থাকে তাহলে হঠাত্‍ এই কথা কেন বলছেন অর্জুনের স্ত্রী। মঙ্গলবার ইনস্টাগ্রাম স্টোরিতে সৃজা দুটি কোট শেয়ার করেছেন। সেই স্টোরি থেকেই শুরু হয়েছে নয়া জল্পনা। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা, ‘তুমি যদি আমাকে জিজ্ঞেস করো, কী আমাকে এগিয়ে যেতে সাহায্য করে, আমি বলব আমার মেয়ে’। এর কয়েকঘণ্টা পর তিনি ফের আরেকটি কোট শেয়ার করেন তিনি। যার অর্থ, অধৈর্য হয়ে পড়লে ভালো সময় আসার আগেই সব নষ্ট হয়ে যেতে পারে।

কিছুদিন আগেই বিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে তখন সাম্প্রতিক অতীতের একটি রোমান্টিক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে অর্জুন লেখেন, "সেই বহির্জগৎ আর রৌদ্রজ্জ্বল গ্রিনিচ। বছরের একেবারে শুরুর দিকে যখন আমরা মনে রাখার মতো একটা গরমের ছুটি কাটিয়েছিলাম। মুক্তির সৌন্দর্য আর প্রকৃতির এই প্রশান্তি সত্যিই পরিবর্তনের প্রতীক।" সেই পোস্টে সৃজাকে ট্যাগ করেছেন অর্জুন। দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি দেখা যাচ্ছে।

আরও পড়ুন- বিচ্ছেদের পথে অর্জুন-সৃজা? সব্যসাচীপুত্রের পোস্টে ফের নয়া ইঙ্গিত...

সংবাদমাধ্যমকে সব্যসাচীপুত্র জানান, ''এমন খবর কারা রটাচ্ছে তা একেবারেই জানেন না। যা রটছে তা ভুল'। এরপরই প্রশ্ন ওঠে, তাহলে সৃজার ইনস্টাগ্রামে তাঁর ছবি নেই কেন? এই প্রশ্নে অর্জুনের জবাব, 'ব্যক্তিগত কারণেই ইনস্টাগ্রাম থেকে ছবিগুলো মুছে ফেলেছে সৃজা। আর এটি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি নিজেও ব্যক্তিগত মানুষ। কাজের বাইরে নিজের জীবন নিয়ে কিছু পোস্ট করতে ভালোবাসি না'। এবার ফের পোস্ট ঘিরে বিচ্ছেদের জল্পনা উসকে দিলেন সৃজা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.