Arijit Singh: কনসার্ট চলাকালীন মঞ্চ থেকে হাত ধরে টান, আহত অরিজিৎ সিং...

Arijit Singh Live:  প্রত্যেক কনসার্টেই স্টেজের কাছাকাছি যে যে ফ্যানেরা থাকেন তাঁদের সঙ্গে হাত মেলান গায়ক। এমনকী অটোগ্রাফও দেন। এতেই বিপত্তি শুরু। প্রিয় গায়ককে হাতের কাছে পেয়ে তাঁর হাত ধরে টান মারেন এক মহিলা অনুরাগী। এরপরে অরিজিৎ বলেন...

Updated By: May 8, 2023, 02:45 PM IST
Arijit Singh: কনসার্ট চলাকালীন মঞ্চ থেকে হাত ধরে টান, আহত অরিজিৎ সিং...

Arijit Singh, Arijit Singh Live, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিগত কয়েক মাস ধরে চলছে অরিজিৎ সিং-এর ইন্ডিয়া ট্যুর। কলকাতার পর গত মাসে শিলিগুড়িতেও কনসার্ট করেন গায়ক। সেই কনসার্ট ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও একের পর এক কনসার্টে শ্রোতাদের মুগ্ধ করছেন অরিজিৎ। শুধু গানেই নয় গায়কের ব্যবহারেও মুগ্ধ সকলে। তবে এরই মাঝে ঔরঙ্গাবাদে কনসার্ট চলাকালীন সময়ে হেনস্থার শিকার হতে হয় অরিজিৎকে।

আরও পড়ুন- Shah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!

এদিন ঔরঙ্গাবাদে কনসার্ট করছিলেন অরিজিৎ সিং। প্রত্যেক কনসার্টেই স্টেজের কাছাকাছি যে যে ফ্যানেরা থাকেন তাঁদের সঙ্গে হাত মেলান গায়ক। এমনকী অটোগ্রাফও দেন, তাঁদের আনা উপহারও গ্রহণ করেন। কিন্তু এরই মাঝে ঘটে গেল বিপত্তি। কনসার্টে গান গাইতে গাইতে এক অনুরাগীর সঙ্গে হাত মেলাতেই তিনি হাত ধরে মঞ্চ থেকে টানতে শুরু করেন অরিজিৎকে। পরে যাওয়ার ভয়ে অরিজিৎ হাত ছাড়াতে গিয়ে বেকায়দায় হাতে লেগে যায় তাঁর। পেশীতে টান ধরে যায়, মঞ্চেই ফাস্ট এইড দেওয়া হয় তাঁকে। তবে এই ঘটনার পর চুপ থাকেননি সংগীতশিল্পী।

এদিন মঞ্চ থেকে অরিজিৎ বলেন, 'আপনি যে এভাবে আমার হাত ধরে টানছেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতে পারছি না আমি, হাতে কাঁপছে। আপনি তো ম্যাচিওরড। অনেকটাই বড় হয়ে গেছেন। তাহলে আপনার বোঝা উচিত, আমি আহত হলে এই অবস্থায় যদি আমি গান গাইতে না পারি তাহলে আপনারা অনুষ্ঠান উপভোগ করবেন কী করে? আমি এখানে সবাইকে ভালোবাসি। চাই, সবাই কনসার্ট উপভোগ করুক। আমি সবার কাছে আসব, হাত মেলাব। কিন্তু আপনি টানছেন কেন?'

আরও পড়ুন- Week 7 | Daily Cartoon | সোমান্তরাল | ছিন্ন পাতার সাজাই তরণী, 'ফুচকা খা' করি খেলা...

এদিন ঔরঙ্গাবাদের কনসার্ট ছিল কানায় কানায় ভর্তি। অরিজিতের ফ্যানেরা এসেছিলেন তাঁদের প্রিয় গায়কের গান শুনতে। কিন্তু এরকম একটি ঘটনায় রেগেছেন অনেকেই। অনুরাগীদের কেউ কেউ ক্যামেরায় ফ্রেমবন্দি করেছেন এই ঘটনা। সেখানেই দেখা যাচ্ছে অরিজিৎ বলছেন, ‘তাহলে কি আমি নেমে যাব?’ সকলেই চেঁচিয়ে ওঠেন না। ঐ মহিলা অনুরাগীও বারংবার সরি বলেন অরিজিৎকে। কিন্তু অরিজিৎ ভালোভাবে বোঝান কেন এই কাজ করা তার উচিত হয়নি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

.