'অরিজিৎ সিং আমায় শুভেচ্ছা জানালেন', শিল্পীর মাকে রক্ত দেওয়ার পর বললেন তরুণ ব্যবসায়ী প্রতীক

অরিজিৎ সিংয়ের মায়ের জন্য A negative রক্ত দিতে সাহায্য করতে চেয়ে এগিয়ে এলেন RJ সায়ন ও তরুণ ব্যবসায়ী প্রতীক। উপরি পাওনা অরিজিতকে সামনে থেকে দেখা. তাঁর শুভেচ্ছা বার্তায় মুগ্ধ দুই ব্লাড ডোনার।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 10:03 PM IST
'অরিজিৎ সিং আমায় শুভেচ্ছা জানালেন', শিল্পীর মাকে রক্ত দেওয়ার পর বললেন তরুণ ব্যবসায়ী প্রতীক

নিজস্ব প্রতিবেদন: নেটমাধ্যমের দেওয়াল জুড়ে যখন একই পোস্ট ঠিক তখনই সাহায্যের হাত বাড়ালেন দুই তরুণ। অরিজিৎ সিংয়ের মায়ের জন্য A negative রক্ত প্রয়োজন। সাহায্য করতে চেয়ে এগিয়ে এলেন অনেকেই কিন্তু প্রযোজন বিরল Group-র রক্ত। RJ সায়ন, তাঁর পেশার সঙ্গে প্রতিদিন জড়িয়ে অরিজিৎ সিং। শ্রোতাদের সঙ্গে গল্প করার মাঝে মাঝে অরিজিৎ সিংয়ের গান বেছে নেন তিনি। অন্যদিকে এগিয়ে এলেন একজন তরুণ ব্যবসায়ী। গত আট বছর ধরে কলকাতায় রক্ত দান করে আসছেন তিনি,  'প্রজেক্ট লাইফ ফোর্স' নামের এই সংস্থার সঙ্গে কাজ করে চলেছেন প্রতীক।

আরও পড়ুন:জন্মদিনেই শপথ বাক্য পাঠ, বিধানসভায় নব নির্বাচিত বিধায়কের সঙ্গে সেলফি তোলার হিড়িক

দুজনেই সাহায্যের হাত বাড়িয়ে দেন। তবে কারোরই মাথায় আসে নি তিনি অরিজিত সিংয়ের মা। মানবিকতার দিক দিয়ে যে কেউ হলেই এদিন ছুটে যেতেন তাঁরা, মত দুই ব্লাড ডোনারের। প্লাজমা ও প্লেটরেট দুটোর কাউন্ট ঠিক থাকলে তবেই দিতে পারবেন রক্ত, জানিয়েছিলেন চিকিৎসকেরা। নিজেরা স্যাম্পেল দিয়ে আগে পরীক্ষা করেন। চিকিৎসক অনুমতি দেওয়ার পর শুরু হয় প্রসেস।

আরও পড়ুন:আইসোলেশনেও কোলে পপকর্ন, সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায় Ditipriya

একদিকে ফ্যানবয় মোমেন্ট প্রতীকের জন্য, তবুও এই দিন যে কোনও সাধারণ মানুষকে সাহায্য় করতে হলে পিছ পা হতেন না তিনি, মত প্রতীকের। একই মত সায়নেরও। তবে তিনি তাঁর নাম  প্রকাশেও অনিচ্ছুক ছিলেন। এক্ষেত্রে উপরি পাওনা হয়েছে অরিজিৎ দর্শন। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন আগামী দিনে এইভাবেই সকলের পাশে দাঁড়ানোর জন্য। অন্যদিকে সায়ন একবারে তাঁর নাম প্রকাশে রাজি ছিলেন না, তাই খানিক অগোচরেই রক্ত দিয়েছেন তিনি। অরিজিৎ সিং নিজেও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সকলকে ধন্যবাদ জানান এবং লেখেন ' আমার নাম আছে বলে যেন কেউ অতিরিক্ত কিছু করবেন না। প্রত্যেকের সমান অধিকার আছে, তাই সকলকেই সাহায্যের হাত বাড়িয়ে দিন।'

It is my humble request to those who are trying to help me at this hour, Please Do not overdo things just because you...

Posted by Arijit Singh on Thursday, May 6, 2021

.