Arijit Singh: অরিজিতের কনসার্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে, টিকিটের দাম ছুঁল ১৬ লক্ষ!

Arijit Singh: ৯৯৯ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে এই কনসার্টের সর্বাধিক টিকিটের দাম ১৬ লক্ষ টাকা। প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম শুরু ১০ লক্ষ থেকে ১৬ লক্ষ টাকা। কেন টিকিটের এত দাম?

Updated By: Nov 27, 2022, 07:43 PM IST
Arijit Singh: অরিজিতের কনসার্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে, টিকিটের দাম ছুঁল ১৬ লক্ষ!

Arijit Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিঁউকি তুম হি হো...সালটা ২০১৩, সামনে এল এমন একটা কন্ঠস্বর, যা নিমেষেই হয়ে উঠল সারা ভারতের জেন ওয়াইয়ের আওয়াজ। তবে এই কন্ঠ আগেও রিয়েলিটি শোয়ের মঞ্চে শুনেছিল ভারতীয় শ্রোতা, তখনও তাঁকে বেশ পছন্দ করেছিল সকলে। তবে আশিকী ২-র দৌলতে জেন ওয়াই পেল নতুন কন্ঠ, অরিজিৎ সিং। তারপর কালের নিয়মে একের পর এক সুপারহিটের হাতে ধরে বলিউডের প্রথম সারির গায়ক হয়ে উঠেছেন তিনি। এখন তাঁর চাহিদা তুঙ্গে। আগামী বছর দেশের চার শহরে হতে চলেছে অরিজিৎ সিংয়ের কনসার্ট। সেই কনসার্টে টিকিটের দাম শুনে অবাক অরিজিতের ফ্যানেরা।

আরও পড়ুন-Lionel Messi | Prosenjit Chatterjee: ঠাকুরঘরে মেসির ছবি, নীল-সাদা ম্যাজিকে আচ্ছন্ন প্রসেনজিৎ

জানুয়ীরি মাসে পুণেতে অনুষ্ঠিত হতে চলেছে অরিজিতের কনসার্ট। ৯৯৯ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে এই কনসার্টের সর্বাধিক টিকিটের দাম ১৬ লক্ষ টাকা। প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম শুরু ১০ লক্ষ থেকে ১৬ লক্ষ টাকা। কেন টিকিটের এত দাম? জানা যাচ্ছে এই প্রিমিয়াম লাউঞ্জ থাকবে স্টেজের পাশে। গান শোনার পাশাপাশি এই লাউঞ্জে থাকছে খাওয়া দাওয়ার এলাহি ব্যবস্থা। মেনুতে থাকছে ৩টি ভেজ স্টার্টার, ৩টি নন ভেজ স্টার্টার, ভেজ ননভেজ মিলিয়ে ২ টি মেইন কোর্স, ১টি ডেজার্ট, পানীয়তে থাকবে ১টি বিয়ার ও আনলিমিটেড অ্যালকোহল। এই টিকিট পাবেন ৪০ জন শ্রোতা।

তবে প্রিমিয়াম লাউঞ্জের বাইরেও আছে প্রচুর টিকিট। তার মধ্যে ৯৯৯ ও ১৯৯৯ টাকার টিকিটে আপনাকে দাঁড়িয়েই এই শো দেখতে হবে। ৩৯৯৯, ৪৯৯৯ ও ৮৯৯৯ টাকার টিকিটে বসেও দেখা যাবে অরিজিতের অনুষ্ঠান। এদিকে কনসার্টের টিকিটের দাম শুনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন যে, অরিজিতের প্রবল ফ্যান তাঁরা তবে টিকিটের এই দাম মেনে নেওয়া যায় না। কেউ কেউ কটাক্ষ করেছেন অরিজিতের দিকেও। আগামী ২৭ জানুয়ারি বিকেল ৫টা থেকে রাত ১০টা অবধি চলবে কনসার্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.