Arijit Singh Siliguri Concert: কলকাতার পর এবার শিলিগুড়িতে অরিজিতের কনসার্ট, বদলে গেল শোয়ের তারিখ...

Arijit Singh Siliguri Concert: শিলিগুড়িতে অরিজিতের শো নিয়ে এখন থেকেই উন্মাদনা তুঙ্গে। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের আসন সংখ্যা ২০ হাজার। আয়োজকদের দাবি কলকাতার থেকে টিকিটের চাহিদাও বেশি শিলিগুড়িতে। আগামী ১ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করার কথা ছিল অরিজিতের। কিন্তু স্টেডিয়াম থেকে সবুজ সংকেত না পাওয়ায় অবশেষে বদলাতে হল শোয়ের তারিখ।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 2, 2023, 09:39 PM IST
Arijit Singh Siliguri Concert: কলকাতার পর এবার শিলিগুড়িতে অরিজিতের কনসার্ট, বদলে গেল শোয়ের তারিখ...

Arijit Singh Concert, নারায়ণ সিংহ রায়: গত ১৮ ফেব্রুয়ারি কলকাতায় শো করেন অরিজিৎ সিং। অরিজিতের গানে মুগ্ধ কলকাতাবাসী এখনও পুরোপুরি তার রেশ কাটিয়ে উঠতে পারেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোয়ের অজস্র ভিডিয়ো। তবে শোয়ের দুদিন পরেই দর্শক-শ্রোতাদের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। কলকাতার শোয়ের ব্যবস্থাপনা নিয়ে বেশ বিরক্ত ছিলেন শিল্পী। এরই মাঝে বাংলায় ফের অরিজিতের শো। তবে এবার আর কলকাতায় নয়, এবার অরিজিতের শো শিলিগুড়িতে। এই প্রথম উত্তরবঙ্গে লাইভ কনসার্ট করছেন অরিজিৎ সিং। আগামী ১ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করার কথা ছিল অরিজিতের। কিন্তু স্টেডিয়াম থেকে সবুজ সংকেত না পাওয়ায় অবশেষে বদলাতে হল শোয়ের তারিখ।

আরও পড়ুন- Abir Chatterjee-Mimi Chakraborty: পুজোয় বড়পর্দায় শিবপ্রসাদ-নন্দিতা রায়ের নয়া ছবি, প্রথমবার জুটিতে আবীর-মিমি...

শিলিগুড়িতে অরিজিতের শো নিয়ে এখন থেকেই উন্মাদনা তুঙ্গে। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের আসন সংখ্যা ২০ হাজার। আয়োজকদের দাবি কলকাতার থেকে টিকিটের চাহিদাও বেশি শিলিগুড়িতে। দার্জিলিং, কালিম্পং থেকে বহু অরিজিৎ-অনুরাগী যোগ দেবেন এই শোয়ে। ৪ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনে লাইভ শো করবেন অভিজিৎ সিং৷ বুধবার শিলিগুড়ির একটি বেসরকারি হোটেলে সাংবাদিক বৈঠক করে আয়োজক সংস্থার কর্তারা জানান , নানাবিধ বিতর্কের পর কলকাতার পর এবার শিলিগুড়িতে অনুষ্ঠান করবেন অরিজিৎ সিং৷ তবে ফাঁকা থাকছে গ্যালারি। পুর্ত দফতর থেকে গ্যালারি ব্যবহারের কোনও অনুমতি মেলেনি৷ গ্যালারির অবস্থা নিয়ে অসংগতি রয়েছে। তাই শুধুমাত্র মাঠ ব্যবহার করেই অনুষ্ঠান পরিচালনা করতে হবে আয়োজন সংস্থাদের।

চলতি মাসের ৩ তারিখ অর্থাৎ শুক্রবার থেকেই অনলাইনে মিলবে টিকিট। প্যাটিনাম ,  গোল্ড ,  ডায়মন্ড ,  সিলভার ও ব্রোঞ্জ এই পাঁচ ভাগে টিকিট মিলবে৷ অন্যদিকে শহরকে যানজট মুক্ত রাখতেও একাধিক পরিকল্পনা আয়োজক সংস্থার। টিকিটের মধ্যেই চিহ্নিত করা থাকবে পার্কিং। পাশাপাশি শহরতলিতে যারা টিকিট বুক করতে পারবেন না তাদের জন্য সেই সব এলাকায় তৈরি করা হচ্ছে অনলাইন টিকিট কাউন্টার। কলকাতায় শোয়ের টিকিটের দাম সর্বোচ্চ ছিল ৮০ হাজার টাকা। তবে শোনা যাচ্ছে শিলিগুড়ি টিকিটের দাম অপেক্ষাকৃত কম রাখা হয়েছে। টিকিটের দাম ১৫০০ টাকা থেকে শুরু করে ৪৯ হাজার অবধি রাখা হয়েছে।

আরও পড়ুন- Shah Rukh Khan-Salman Khan: জেলে আটক সলমান, বন্ধুকে বাঁচাতে হাজির শাহরুখ...

প্রসঙ্গত, কলকাতার ইকোপার্কে প্রথমে আয়োজন করা হয়েছিল অরিজিতের শো। কিন্তু সেই জায়গা নিয়ে কম জলঘোলা হয়নি। অবশেষে বাতিল হয়ে যায় সেই শোয়ের জায়গা। শেষ অবধি অ্যাকোয়াটিকায় আয়োজন করা হয়েছিল শোয়ের। কলকাতা দুই বাহু খুলে স্বাগত জানায় তাঁদের পছন্দের তারকাকে। নিরাশ করেননি অরিজিৎও। স্টেজ থেকে নেমে একসঙ্গে গলা মেলালেন তাঁর পছন্দের রকস্টার রূপম ইসলামের সঙ্গে। মান্না দে, হেমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে নবীন সুরকার সপ্তক সানাই দাসের তৈরি বাংলা গান গেয়েছেন ও সকলের প্রশংসা কুড়িয়েছেন অরিজিৎ। তবে শোয়ের ব্যবস্থাপনা নিয়ে খুশি ছিলেন না অরিজিৎ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.