করোনা আবহে গ্রামের চিকিৎসা পরিষেবার উন্নতিতে বিশেষ উদ্যোগ Arijit Singh-র

এই পরিস্থিতিতে গ্রামের হাসপাতালগুলিতে চিকিৎসা পরিষেবা উন্নয়নে সাহায্য করতে এগিয়ে এলেন খ্যাতনামা গায়ক তথা মুর্শিদাবাদের ভূমিপুত্র অরিজিৎ সিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 4, 2021, 05:08 PM IST
করোনা আবহে গ্রামের চিকিৎসা পরিষেবার উন্নতিতে বিশেষ উদ্যোগ Arijit Singh-র

নিজস্ব প্রতিবেদন : করোনা আবহে গোটা দেশেই ভয়ঙ্কর পরিস্থিতি। ক্রমাগত দেশের চিকিৎসা ব্যবস্থার উপর চাপ বাড়ছে। গ্রামগঞ্জের হাসপাতালগুলিতে তুলনামূলকভাবে উন্নতমানের চিকিৎসা পরিষেবার অভাব রয়েছে। এই ভাবনা থেকেই গ্রামের হাসপাতালগুলিতে চিকিৎসা পরিষেবা উন্নয়নে সাহায্য করতে এগিয়ে এলেন খ্যাতনামা গায়ক তথা মুর্শিদাবাদের ভূমিপুত্র অরিজিৎ সিং। 

গ্রামের হাসপাতালগুলি চিকিৎসা পরিষেবার উন্নয়নে বিশেষ উদ্যোগ নিয়েছেন অরিজিৎ সিং। যে জন্য একটি অনলাইন কনসার্টের আয়োজন করেছেন গায়ক। ওই কনসার্ট থেকে উঠে আসা অর্থের সবটাই তিনি গ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে দান করবেন। অরিজিৎ জানিয়েছেন সংগৃহীত টাকায় তিনি গ্রামের হাসপাতালগুলির জন্য এমআরআই, সিটি স্ক্যান-এর মতো বিভিন্ন গুরুত্বপূর্ণ যন্ত্রপাতি কিনতে চান। সাধ্য মতো তাঁর পাশে থাকার জন্য অনুরাগীদের কাছে আবেদন করেছেন গায়ক। ৬ জুন (রবিবার) রাত ৮টায় অরিজিতের ফেসবুক পাতায় দেখা যাবে এই কনসার্ট।

আরো পড়ুন-সেফ হোম-এর পর এবার যীশু সেনগুপ্তর উদ্যোগে ত্রাণ পৌঁছলো সুন্দরবনে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arijit Singh (@arijitsingh)

আরও পড়ুন-করোনা আবহের মধ্যেই কি গোপনে বিয়ে সারলেন শ্রীমা?

সম্প্রতি মা কে হারিয়েছেন অরিজিৎ।  করোনামুক্ত হয়ে যাওয়ার পরও ব্রেন স্ট্রোকে মৃত্যু হয় গায়কের মা অদিতি সিং-এর। তবে এর পরেও থেমে থাকেননি তিনি। জানা যায়, সম্পূর্ণ নিজের উদ্যোগে মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দফতরকে ৫টি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিয়ে সাহায্য করেছেন তিনি। তবে এখানেই থেমে থাকতে চান না গায়ক, গ্রামের মানুষের জন্য আরও কিছু এবার সঙ্গীতের সাহায্য নিচ্ছেন অরিজিৎ।

.