সলমনের বায়োপিকে ইচ্ছুক নন আরবাজ

দাদার বায়োপিক বানাতে উত্সাহী নন ভাই। তার দাদা সলমন খানের সম্পর্কে দর্শকদের কিছুই জানতে বাকি নেই মনে করেন ভাই আরবাজ। বায়োপিকে থাকবে না নতুন কিছুই। সেই কারণেই বায়োপিক বানাতে তিনি ইচ্ছুক নন বলেই জানিয়ে দিলেন আরবাজ।

Updated By: Apr 6, 2015, 05:23 PM IST
সলমনের বায়োপিকে ইচ্ছুক নন আরবাজ

ওয়েব ডেস্ক: দাদার বায়োপিক বানাতে উত্সাহী নন ভাই। তার দাদা সলমন খানের সম্পর্কে দর্শকদের কিছুই জানতে বাকি নেই মনে করেন ভাই আরবাজ। বায়োপিকে থাকবে না নতুন কিছুই। সেই কারণেই বায়োপিক বানাতে তিনি ইচ্ছুক নন বলেই জানিয়ে দিলেন আরবাজ।

সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে আরবাজ বলেন, "সলমনের বায়োপিক হতে পারে, কিন্তু আমি ব্যক্তিগত ভাবে এমন কারও বায়োপিক বানাতে চাই না যিনি এখনও ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। সাধারণত সেইসব মানুষদের বায়োপিক বানানো হয় যাদের ব্যাপারে বেশি কিছু জানা নেই। কিন্তু এত জনপ্রিয় কেউ, যার জাবনের ব্যাপারে প্রায় কিছুই অজানা নয়, তার বায়োপিক বানানোর কোনও মানেই হয় না।"

মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের ব্যাপারে তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে আরবাজ জানান, "পরিচালক নীরজ পান্ডের কাছে ধোনির বায়োপিক বানানো খুবই চ্যালেঞ্জিং হবে। কারণ আমরা ধোনিকে চিনি, তাই ধোনির ব্যাপারে নতুন কিছু দেখানো খুবই কঠিন।"

 

.