ক্যামেরা দেখেই মুখ লুকালেন, আরবাজ খানের সঙ্গে কে এই রহস্যময়ী?

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। ছেলে আরহানকে নিয়ে খান বাড়ি ছেড়েছেন বলিউড ‘হটি’ মালাইকা অরোরা খান। কিন্তু, খান বাড়ি ছাড়লেও সলমন খান, সেলিম খান, সালমা খানদের সঙ্গে সম্পর্ক এখনও অটুট আরবাজের প্রাক্তন স্ত্রীর। সলমন খানের ভাই-এর সঙ্গে বিচ্ছেদ হলেও সালমা খানের জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকাকে। অর্পিতা খান শর্মার ছেলের জন্মদিনেও দেখা গিয়েছে মালাইকাকে। যেখানে হাজির ছিলেন সলমন খান, ইউলিয়া ভানতুরও।

Updated By: Jan 4, 2018, 02:03 PM IST
ক্যামেরা দেখেই মুখ লুকালেন, আরবাজ খানের সঙ্গে কে এই রহস্যময়ী?

ওয়েব ডেস্ক : আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। ছেলে আরহানকে নিয়ে খান বাড়ি ছেড়েছেন বলিউড ‘হটি’ মালাইকা অরোরা খান। কিন্তু, খান বাড়ি ছাড়লেও সলমন খান, সেলিম খান, সালমা খানদের সঙ্গে সম্পর্ক এখনও অটুট আরবাজের প্রাক্তন স্ত্রীর। সলমন খানের ভাই-এর সঙ্গে বিচ্ছেদ হলেও সালমা খানের জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকাকে। অর্পিতা খান শর্মার ছেলের জন্মদিনেও দেখা গিয়েছে মালাইকাকে। যেখানে হাজির ছিলেন সলমন খান, ইউলিয়া ভানতুরও।

কখনও অর্জুন কাপুর আবর কখনও এক রেস্তোরাঁ ব্যবসায়ীর সঙ্গে সম্পর্ক, মালাইকা-আরবাজের বিচ্ছেদের কারণ হিসাবে বিভিন্ন সময় এমনই গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু, আরবাজ খান কার সঙ্গে সম্পর্কে জড়ালেন জানেন?

আরও পড়ুন : বিকিনি পরায় 'যৌনকর্মী' বলে কটাক্ষ টাইগারের বান্ধবী দিশা পাটানিকে  

বলিউডলাইফ-এর খবর অনুযায়ী, ডিসেম্বরের শেষে আরবাজ খানের সঙ্গে দেখা যায় এক রহস্যময়ীকে। মুম্বইয়ের একটি রেস্তোরাঁর বাইরে দেখা যায় আরবাজকে। আর তাঁর সঙ্গেই দেখা যায় ওই রহস্যময়ীকে। কিন্তু, পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ পড়লে মুখ ঢেকে ফেলেন ওই মহিলা। এখানেই শেষ নয়, পাপারাত্জি আরবাজের পিছু নিলে, সেখান থেকে তড়িঘড়ি সরে যান ওই মহিলা। তাড়াহুড়োর চোটে অটো চেপেই সেখান থেকে চলে যান আরবাজ খানের ‘বান্ধবী’।    

.