Arbaaz Khan Wedding: মালাইকার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ের সিদ্ধান্ত আরবাজের, পাত্রী কে?

Arbaaz Khan Wedding: ফের বিয়ে করছেন আরবাজ খান। মালাইকার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছে প্রায় ৬ বছর আগে। আগামী ২৪ ডিসেম্বর আইনি বিয়ে সারবেন অভিনেতা। 

Updated By: Dec 21, 2023, 07:33 PM IST
Arbaaz Khan Wedding: মালাইকার সঙ্গে বিচ্ছেদের ৬ বছর পর ফের বিয়ের সিদ্ধান্ত আরবাজের, পাত্রী কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সালটা ২০১৬, আচমকাই ১৯ বছরের দাম্পত্যে ইতি টানেন বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি আরবাজ খান(Arbaaz Khan) ও মালাইকা অরোরা(Malaika Arora)। ২০১৭ সালের ১১ মে, আইনি বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। বিচ্ছেদের ছয় বছর পর ইতোমধ্যেই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। অন্যদিকে কিছুদিন আগেই দীর্ঘদিনের বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে বিচ্ছেদ হয়েছে আরবাজের। তবে এর মাঝেই শোনা গেল সুখবর। ফের বিয়ে করতে চলেছেন আরবাজ খান।

আরও পড়ুন- Dunki Review: বিচ্ছেদে থাকা মানুষও শরণার্থী, ভালোবাসার নতুনপাঠে শাহরুখ

আগামী ২৪ ডিসেম্বর শুরা খানের সঙ্গে আইনি বিয়ে করবেন আরবাজ খান। কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতে মুম্বইয়ে বিয়ে করতে চলেছেন তাঁরা। আরবাজের নতুন ছবি পাটনা শুক্লার সেটেই দেখা হয় তাঁদের। কিছুদিন আগেই আরবাজের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা জর্জিয়া বলেন যে তাঁরা ভালো বন্ধু ছিলেন। তিনি সবসময়েই তাঁকে ভালোবেসেছেন, আগামীতেও ভালোবাসবেন।

শোনা যায় যে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কারণে বিচ্ছেদ হয়েছিল মালাইকা ও আরবাজের। তাঁদের বিবাহ বিচ্ছেদ হলেও এখনও নানা অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। ছেলেকে দেখাশোনা দুজনে মিলেই করেন। ছেলেকে এয়ারপোর্টে ছাড়তে প্রায়শই একসঙ্গে আসেন তাঁরা। ছেলের কারণে দুজনে একসঙ্গে এলেও দুজনেই অন্য সম্পর্কে জড়িয়েছেন।

আরও পড়ুন- Merry Christmas Trailer: বলিউডের নতুন জুটি ‘ক্যাট-বিজয়’! মুক্তি পেল ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার...

আরবাজের হবু বউ, শুরা খান পেশায় একজন মেকআপ আর্টিস্ট। তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায় যে বলিউডে তিনি অনেক স্টারের সঙ্গেই কাজ করেন। আরবাজের নতুন ছবি পাটনা শুক্লারও মেকআপ আর্টিস্ট ছিলেন তিনি। সেখানেই আরবাজের সঙ্গে পরিচয় হয় তাঁর। সেখান থেকেই প্রেম ও পরবর্তীকালে বিয়ের সিদ্ধান্ত। আগামী ২৪ ডিসেম্বর বিয়ে করছেন আরবাজ ও শুরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.