শাড়ি ছেড়ে Hot লুকে 'অপরাজিতা অপু'র ভিলেন আন্টি-২ Nondini

'হট' লুকে ধরা দিলেন  'ভিলেন আন্টি ২' ওরফে অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nondini Chatterjee)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 20, 2021, 09:17 PM IST
শাড়ি ছেড়ে Hot লুকে 'অপরাজিতা অপু'র ভিলেন আন্টি-২ Nondini

নিজস্ব প্রতিবেদন : 'অপরাজিতা অপু' ধারাবাহিকে 'ভিলেন আন্টি ২'-র ভূমিকায় রোজই টিভির পর্দায় দেখা যায় তাঁকে। পরনে থাকে গর্জাস ট্রাডিশনাল শাড়ি, গলায় ভাড়ি গয়না, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ, চোখে কাজল, আর মাথার খোঁপায় গোলাপ বাঁধা।  'ভিলেন আন্টি ২'-কে এভাবেই দেখতে অভ্যস্ত টেলিপর্দার দর্শক। তবে এবার এক্কেবারেই 'হট' লুকে ধরা দিলেন  'ভিলেন আন্টি ২' ওরফে অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nondini Chatterjee)।

সম্প্রতি, ইনস্টাগ্রামে লাল অফ শোল্ডার পোশাকে Hot লুকে ধরা দিয়েছেন নন্দিনী। ক্যাপশানে লেখা, ''শয়তান আমার কানে নে বলল, "তুমি ঝড়কে বাধা দেওয়ার মতো শক্তিশালী নও। আজ আমি শয়তানের কানে ফিসফিস করে বললাম, আমি ঝড়।"

আরও পড়ুন- Father's Day-তে ছেলেকে ৩ কোটির গাড়ি উপহার দিয়েছেন? জবাব দিলেন Sonu Sood

'অপরাজিতা অপু' ধারাবাহিকে দেখা যায়, অপুকে কোনওভাবেই বাড়ির বউ হিসাবে মেনে নিতে পারেননি  'ভিলেন আন্টি ২' । আর সেকারণে তিনি সবসময় তাঁর দিদি অবলার কান ভাঙাতে থাকেন। তাঁর কুটকাচালি আর যৌথ পরিবারের গল্প নিয়েই এগোচ্ছে বাংলা ধারাবাহিক 'অপরাজিতা অপু'। ধারাবাহিকে 'ভিলেন আন্টি ২'র ভূমিকায় টেলি দর্শকদের চক্ষুশূল হয়ে উঠেছেন অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায় (Nondini Chatterjee)। কিন্তু বাস্তবে নন্দিনী কিন্তু এক্কেবারেই তেমন নন। তবে শুধু 'অপরাজিতা অপু'ই নয় একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়ছে অভিনেত্রী  নন্দিনী চট্টোপাধ্যায় (Nondini Chatterjee)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.