Tollywood: প্রথমবার পরিচালকের ভূমিকায় মানসী সিনহা! প্রকাশ্যে ‘এটা আমাদের গল্প’র ট্রেলার...

Eta Amader Golpo: জুটি বাঁধলেন শাশ্বত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য। মানসী সিনহার প্রথম ছবি ‘এটা আমাদের গল্প’ আসলে প্রবীণ প্রেমিকদের গল্প। প্রকাশ্যে এল সেই ছবিরই ট্রেলার। 

Updated By: Apr 21, 2024, 02:41 PM IST
Tollywood: প্রথমবার পরিচালকের ভূমিকায় মানসী সিনহা! প্রকাশ্যে ‘এটা আমাদের গল্প’র ট্রেলার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার একসঙ্গে জুটি বাঁধলেন শাশ্বত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য। বরাবরের মতো ঝকঝকে জাতীয় স্তরের অভিনেতা তাঁরা। তার উপর ছবির পরিচালনা করেছেন মানসী সিনহা। মানসী সিনহার প্রথম ছবি ‘এটা আমাদের গল্প’ আসলে প্রবীণ প্রেমিকদের গল্প। 
শুক্রবার শাশ্বতকে দেখে বোঝার যো নেই, তিনিই পর্দায় ষাট পেরোনো দাদু। যিনি পাশের বাড়ির ঠাম্মি অপরাজিতা আঢ্যকে প্রেম নিবেদন করবেন। এইদিন প্রকাশ্যে এল সেই ছবিরই ট্রেলার। 

আরও পড়ুন: Aishwarya Rai-Abhishek Bachchan: জল্পনার অবসান! বিশেষ দিনে একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক...
মানসীর প্রথম ছবি। প্রথমেই প্রবীণদের প্রেম নিয়ে গল্প! নতুন পরিচালক যথারীতি নিজের ঢঙে বলেছেন, ‘‘আমারও বয়স হচ্ছে তো! এখনও প্রেম পাচ্ছে। ভাবলাম, নিজের কথাই পর্দাই তুলে ধরি।’’ হাসতে হাসতে জানিয়েছেন, প্রেম তো বয়েস মানে না। তাই যাঁরা বেশি বয়সে প্রেমে পড়েন তাঁদের সত্যিই করুণ দশা। তাঁরা নিজেদের নিয়ে বিব্রত। তাঁদের পরিবারও। যদিও এই প্রজন্ম সবটাই বেশ সহজ ভাবে নিচ্ছে। সেই জায়গা থেকেই এই ছবি। এও জানাতে ভোলেননি, ছবিতে অতিথি চরিত্রে অভিনয়ের কথা ছিল শাশ্বতর। গল্প শুনে নিজে নায়কের চরিত্রে কাজ করার কথা বলেছেন। একই ভাবে অপরাজিতা আঢ্য এই প্রথম বেশি বয়সের চরিত্রে অভিনয় করলেন। মানসীর দাবি, অভিনেত্রী নাকি শুরুতে ভয়ানক আপত্তি জানিয়েছিলেন। পরে নানা ভাবে বোঝানোর পর খুশিমনে ক্যামেরার মুখোমুখি দাঁড়ান।
মানসীর কথায় সায় দিয়েছেন অভিনেতাও। জানিয়েছেন, চরিত্রটা তাঁকে দিলে তিনি ঠিক সময় বের করবেন। একই সঙ্গে অপরাজিতার সঙ্গে তাঁর প্রথম জুটি।

আরও পড়ুন: Animal Sequel: আসছে বিতর্কিত পার্ট 2! 'অ্যানিমাল' ডিরেক্টর চান এবার নিজের নামেই মাল্টিভার্স...

বললেন, ‘‘পর্দায় চুটিয়ে প্রেম করেছি। অবাঙালি চরিত্র হয়েও কখনও উত্তমকুমার, কখনও দেবানন্দ। অনেক আগে খুব হইহই করে কাজ হত। যেন পিকনিক হচ্ছে। এখন সেটা হয় না। এই ছবিতে অভিনয় করতে গিয়ে বহু বছর পরে আবার সেই অনুভূতি।’’ একুশে এসেও প্রেমের বয়স হয় না, এই বার্তা ছবিতে দিতে হচ্ছে? শাশ্বতর যুক্তি, ‘‘আমার মা পড়শির প্রেমে পড়লে আমার তো মানতে অসুবিধে হবেই! বিয়ে পর্যন্ত গড়ালে সমস্যা আরও প্রবল। সময় এসেছে এই সমস্যামুক্তির। সেটাই মানসী করেছেন।’’
ছবিতে সোহাগ সেন, খরাজ মুখোপাধ্যায়, দেবদূত ঘোষ, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়, তারিন জাহান, আর্য দাশগুপ্ত, জুঁই সরকার, পূজা কর্মকার রয়েছেন। ধাগা প্রযোজনা সংস্থার এই ছবিটি মুক্তি পাচ্ছে ২৬ এপ্রিল।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.