Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর গাড়িতে এলোপাথাড়ি ইটবৃষ্টি...

Aparajita Adhya:প্রায় ২৫ থেকে ৩০ টি ইট এসে পড়ে স্টুডিয়োর সামনে। ভেতরে শট চলায় কেউ তখন বাইরে ছিল না, ফলে এর জেরে কেউ আহত হয়নি। কিন্তু কেউ থাকলে বড়সড় বিপদও হতে পারত বলেই অনুমান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 5, 2022, 02:23 PM IST
Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর গাড়িতে এলোপাথাড়ি ইটবৃষ্টি...

Aparajita Adhya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হঠাৎ এলোপাথাড়ি ইটবৃষ্টির মুখে পড়ে অপরাজিতা আঢ্যর গাড়ি। সেই সময় গাড়িতে না থাকায় কপাল জোড়ে রক্ষা পান অভিনেত্রী। বৃহস্পতিবার মধ্যরাতে স্টুডিয়ো চত্বরেই এই ঘটনা ঘটে। সেদিন তাঁর নতুন ছবি কথামৃত-এর প্রচারে ছিলেন অভিনেত্রী। সেখান থেকেই উপস্থিত হয় তাঁর ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর শ্যুটিং। শ্যুটিং শেষ হতেই মধ্যরাত হয়ে যায়। শ্যুটিং শেষে কথা বলতে মেকআপ রুমে চলে যান অভিনেত্রী। ঠিক তখনই স্টুডিয়োয় শুরু হয় ইটবৃষ্টি। এর চোটে গাড়ির কাচ ভাঙে, বেশ কিছপ অংশ দুমড়ে মুচড়েও যায়।

স্টুডিয়োর সামনেই রাখা ছিল অপরাজিতার গাড়ি। তাঁর একটা ফোন আসায় অভিনেত্রী কথা বলতে মেকআপ রুমে যান। কিন্তু সেই সময় স্টুডিয়োতে বাকিদের শ্যুট চলছিল।  এমন সময়েই শুরু হয় ইট বৃষ্টি। প্রায় ২৫ থেকে ৩০ টি ইট এসে পড়ে স্টুডিয়োর সামনে। ভেতরে শট চলায় কেউ তখন বাইরে ছিল না, ফলে এর জেরে কেউ আহত হয়নি। কিন্তু কেউ থাকলে বড়সড় বিপদও হতে পারত বলেই অনুমান। স্টুডিয়োর সামনে রাখা অপরাজিতার গাড়ির উপর এসে পড়ে একের পর এক পাথর। কাচ ভেঙে যায় গাড়ির, পাথরের আঘাতে গাড়ির বেশ কিছু অংশ দুমড়ে মুচড়ে যায়।

আরও পড়ুন-Amrapali : বনি-আয়ূষী-সোমরাজের ত্রিকোণ প্রেম! রাজা চন্দের 'আম্রপালি' আসছে OTT-তে

গাড়িটি অপরাজিতার খুবই পছন্দে। ওই গাড়িতে সর্বত্র যান অভিনেত্রী। গাড়ির এত বড় ক্ষতি স্বভাবতই মনখারাপ তাঁর। অভিনেত্রীর কথায় তিনি যদি সেই মুহুর্তে গাড়িতে থাকতেন তাহলে তিনিই আহত হতেন। এই ঘটনার পরেই প্রশ্ন উঠছে স্টুডিয়োর ভেতর অভিনেতা অভিনেত্রী সহ বাকি কলাকুশলী ও টেকনিশিয়ানদের নিরাপত্তা নিয়ে। কী করে এত ইট ধেয়ে এলো স্টুডিয়োর ভেতর। অনেক সময়ই রাতে শ্যুটিং হয়, তাতে অনেক লোকই উপস্থিত থাকেন। তার মাঝে এরকম ঘটনা কী করে ঘটে। জানা যাচ্ছে যে কোনও মানসিক বিকারগ্রস্ত মানুষ এই ঘটনা ঘটিয়েছে। পাশাপাশি এও জানা যায় যে প্রায় ৩০০ থেকে ৪০০ ইট ছোঁড়া হয়েছে। যার মধ্যে ২৫-৩০টি এসে পড়েছে ভেতরে। অপরাজিতার প্রশ্ন একজন মানুষের পক্ষে কী করে এটা করা সম্ভব।  

সোশ্যাল মিডিয়ায় অপরাজিতা লেখেন, ‘মানুষ অনেক কষ্ট করে তিল তিল করে একটা স্বপ্নকে গড়ে তোলে... সেটাকে সত্যি করে... আর কিছু মানুষ আছে যারা চেনা নয় জানা নয় শত্রু নয় শুধু মাত্র নিজের বিকৃত মস্তিষ্ককে আরাম দেওয়ার জন্য ক্ষতি করে এটা মানুষের স্বপ্ন ভেঙে গুঁড়ো করে দেয়... তাদের ক্ষমা করতে চাইলেও মনে শুধু ঘৃণাই আসে। ছি ছি ছি ছি’।

প্রসঙ্গত, মুক্তি পেতে চলেছে অপরাজিতা আঢ্যর নতুন ছবি ‘কথামৃত’। কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। জিৎ চক্রবর্তী পরিচালিত এই ছবি সম্পর্কের কথা বলবে। ছবিতে কৌশিক কথা বলতে পারেন না। তাঁর ও অপরাজিতার সংসার ও তাঁদের যাপনের গল্প বলবে এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.