পাপারাৎজিদের নজর থেকে মেয়েকে বাঁচাতে এ কি করলেন Anushka! ক্ষুব্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ।

Updated By: Jun 3, 2021, 01:26 PM IST
 পাপারাৎজিদের নজর থেকে মেয়েকে বাঁচাতে এ কি করলেন Anushka! ক্ষুব্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: বহু সেলেব ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও অভিনেত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma) তাঁদের মধ্যেই পড়েন। বিশেষ করেন তাঁদের মেয়ে ভামিকাকে (Vamika) নিয়ে দু'জনেই একটু বেশি প্রোটেকটিভ। এখনও মেয়ের ছবি প্রকাশ্যে আনেনি এই পাওয়ার কাপল। তবে পাপারাৎজিদের কী আর রোখা যায়! ঠিক সুযোগ বুঝে বিরুষ্কার মেয়ে ভামিকার ছবি তুলে নলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

তবে বিরাট ও অনুষ্কার মেয়ের ছবি প্রকাশ্যে আসায় নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। একাংশ খুশি হলেও। ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে। কেউ পাপারাৎজিদের উপর ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ বা অনুষ্কা শর্মার উপর। তাঁদের আশঙ্কা পাপারাৎজিদের নজর থেকে ভামিকাকে বাঁচাতে যেভাবে তাকে বুকের মধ্যে জড়িয়ে ধরেছিলেন অনুষ্কা, তাতে ভামিকার দমবন্ধ হয়ে যেতে পারত।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে গতকাল রাতেই মুম্বই থেকে ইংল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিয়েছে টিম ইন্ডিয়া। ভামিকার ছবি তুলতে আর বিমানবন্দরেই যেন ওঁত পেতে বসেছিলেন পাপারাৎজিরা। সুযোগ বুঝে বিরুষ্কার সন্তানের বেশ কয়েকটি ছবিও তুলে ফেললেন তাঁরা। 

আরও পড়ুন: Lockdown ভাঙায় Tiger-Disha এর বিরুদ্ধে FIR মুম্বই পুলিসের

আরও পড়ুন: সুজানের বাড়িতে নতুন সদস্য, সোশ্যাল মিডিয়ায় আলাপ করালেন মালিবু খানের সঙ্গে

 

.