তারকা সুলভ নয়, সাধারণ শিশুর মতোই বড় করবেন সন্তানকে, মত বিরুষ্কার

ভগের সাক্ষাৎকারেই মুখ খোলেন অনুষ্কা শর্মা

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 11:25 AM IST
তারকা সুলভ নয়, সাধারণ শিশুর মতোই বড় করবেন সন্তানকে, মত বিরুষ্কার
অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন : ​আর কয়েকদিন পর মা হচ্ছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মা হওয়ার আগে এবার ভগের কভার ফটোশ্যুট করেন অনুষ্কা। মা হওয়ার আগে বেবি বাম্প নিয়ে অনুষ্কা যখন ফটোশ্যুট করেন, তা দেখে প্রশংসা শুরু করেন বিরাট কোহলি। ফটোশ্যুটের পাশাপাশি ভগের সাক্ষাৎকারে হাজির হন অনুষ্কা শর্মা। যেখানে মা হওয়ার পর থেকে সন্তানকে বড় করা নিয়ে বিভিন্ন বিষয়ে মুখ খোলেন অনুষ্কা।  

তিনি বলেন, মা হওয়ার পর সন্তানকে এক্কেবারে সাধারণভাবে মানুষ করতে চান তিনি। সন্তানকে কখনও ক্যামেরার ফ্ল্যাশে রাখতে চান না তাঁরা। অত্যন্ত সাধারণভাবে তাঁরা সন্তানকে মানুষ করতে চান বলে জানান অনুষ্কা। ক্রমাগত ক্যামেরার ফ্ল্যাশের সামনে যদি সন্তানকে রাখা হয়, তাহলে আর পাঁচজন সাধারণ শিশুর মতো সে বড় হতে পারে না। সেই কারণেই একেবারে সাধরণভাবে সন্তানকে বড় করে তুলতে চান বলে জানান অনুষ্কা শর্মা।

আরও পড়ুন : করোনার নয়া স্ট্রেনের ছোবল? লন্ডনে অসুস্থ অভিনেতা গৌতম গুলাটি

পাশপাশি সোশ্যাল মিডিয়ার সঙ্গেও তাঁরা সন্তানের কোনও যোগাযোগ রাখতে চান না বলে জানান অনুষ্কা (Anushka Sharma)। তবে বড় হওয়ার পর তাঁদের সন্তান নিজের সিদ্ধান্ত নিজেই নিতে শিখবে। ফলে সেই সময় সে কী করবে না করবে, সেটা তার উপর নির্ভর করে। এই মুহূর্তে তাঁরা সন্তানকে কোনওভাবেই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত করতে চান না বলে স্পষ্ট জানান অনুষ্কা শর্মা। সাধারণ মানুষ হোক বা তারকা সন্তান, প্রত্যেকেই একইরকম।  তাই ছোট থেকে সন্তানদের আলাদা করে ক্যামেরার সামনে এনে সোশ্যাল মিডিয়ায় জায়গা করে দেওয়ার কোনও মানে হয় না বলে মত প্রকাশ করেন অভিনেত্রী (Actor)। 

আরও পড়ুন : বরফের মধ্যে লুটোপুটি, ঐন্দ্রিলাকে জাপটে ধরলেন অঙ্কুশ

প্রসঙ্গত বলিউডে (Bollywood) সব সময় ক্যামেরার ফ্ল্যাশ থাকে তৈমুর (Taimur)। সইফ-করিনার সন্তানকে নিয়ে পাপারাৎজি সব সময় মুখিয়ে থাকেন।  যে বিষয়ে মাঝে মধ্যেই বিরক্তি প্রকাশ করতে দেখা যায় করিনা, সইফকে।  সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায় শর্মিলা ঠাকুরকে।  

আরও পড়ুন : বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট, ম্যাগাজিনের কভারে ঝলসে উঠলেন Anushka Sharma

তিনে বলেন, বিরাট-অনুষ্কার সন্তান ভূমিষ্ঠ হলে, তৈমুর হয়ত ক্যামেরার অনবরত ফ্ল্যাশ থেকে কিছুটা নিস্তার পাবে।  শর্মিলা ঠাকুরের এই মন্তব্যের পর এবার অনুষ্কা যা বললেন, তা নিয়ে অনেকেই জোর জল্পনা শুরু করে দিয়েছেন। 

.