আইনি বিচ্ছেদের পথে কল্কি-অনুরাগ

বিবাহ বিচ্ছেদের আবেদন করলেন কল্কি কোয়েচলিন-অনুরাগ কাশ্যপ। একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাত্কারে কল্কি জানিয়েছেন, "আমরা নিশ্চিত যে আর কোনওভাবেই একসঙ্গে থাকবো না। ইতিমধ্যেই আইনি বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছি। খুব তাড়াতাড়ি বিচ্ছেদ হতে চলেছে আমাদের।"

Updated By: Mar 31, 2015, 03:40 PM IST
আইনি বিচ্ছেদের পথে কল্কি-অনুরাগ

ওয়েব ডেস্ক: বিবাহ বিচ্ছেদের আবেদন করলেন কল্কি কোয়েচলিন-অনুরাগ কাশ্যপ। একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাত্কারে কল্কি জানিয়েছেন, "আমরা নিশ্চিত যে আর কোনওভাবেই একসঙ্গে থাকবো না। ইতিমধ্যেই আইনি বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছি। খুব তাড়াতাড়ি বিচ্ছেদ হতে চলেছে আমাদের।"

প্রায় দু'বছর ধরে আলাদা থাকছিলেন কল্কি-অনুরাগ। ২০১৩ সালে কল্কি-অনুরাগ যৌথভাবে ঘোষণা করেন তাদের আলাদা থাকার কথা। গুজব উঠেছিল অনুরাগ পরিচালিত 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবির নায়িকা হুমা কুরেশির সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই দূরত্ব বেড়েছে এই জুটির। যদিও, সেই গুজব উড়িয়ে দিয়ে কল্কি টুইট করেন, "হে ভগবান যীশু, আমরা কি হুমাকে স্বস্তি দিতে পারি না? ! আমার আর অনুরাগের সমস্যার সঙ্গে হুমার কোনও সম্পর্ক নেই!"

এরপর ২ বছর কেটে গেলেও আলাদা থাকার সিদ্ধান্তেই অনড় থেকেছেন কল্কি-অনুরাগ দুজনেই। আইনি বিচ্ছেদের আবেদন করার পর কল্কি জানান, "এই মুহূর্তে আমি জীবনের ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। গতবছর বেশ কিছু সমস্যার জেরে দিশাহীন লাগছিল। অনুরাগের সঙ্গে সম্পর্কের পরিণতি নিয়েও ধন্দে ছিলাম। সবকিছু অস্বচ্ছ মনে হচ্ছিল। কিন্তু এখন আমরা বুঝে গিয়েছি আর কোনওভাবেই একসঙ্গে থাকা সম্ভব নয়।"

২০০৯ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত 'দেব ডি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন পুদুচেরিতে বেড়ে ওঠা ইন্দো-ফরাসি অভিনেত্রী কল্কি। প্রথম ছবির সেটেই প্রেম। এরপর অনুরাগের 'দ্যাট গার্ল ইন ইয়েলো বুটস' ছবিতেও অভিনয় করেছেন কল্কি। ২০১১ সালের ৩০ এপ্রিল বিয়ে হয় দুজনের।

কল্কির আগামী ছবি 'মার্গারিটা উইথ আ স্ট্র' মুক্তি পাবে ১৭ এপ্রিল। অন্যদিকে, অনুরাগ পরিচালিত 'বম্বে ভেলভেট' মুক্তি পেতে চলেছে ১৫ মে।

 

.