Oindrila নয়, কাকে বুকে জড়িয়ে শান্তির ঘুম Ankush-এর?

বুকে প্রিয়জনকে নিয়ে শুয়ে আছেন নায়ক। শান্তির ঘুম দিচ্ছেন Ankush। জানেন কে সেই বিশেষ জন?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 5, 2021, 10:54 PM IST
Oindrila নয়, কাকে বুকে জড়িয়ে শান্তির ঘুম Ankush-এর?

নিজস্ব প্রতিবেদন: টলিউডে কান পাতলেই শোনা যায় এই লভ বার্ডের কথা, সদ্য সদ্য সম্পর্কের দশ বছর পার করেছেন দুজনে। যদিও তাঁরা বলেন একে অপরকে সহ্য করার দশ বছর। সে যাই হোক না কেন, বহু প্রতিকুলতার মাঝেও একে অপরের হাত ছাড়েন নি দুজনে। তাঁরা Ankush- Oindrila। দুজনে মলদ্বীপ থেকে ফিরেছেন কিছুদিন আগে। সেই ঘোরার রেশ ছিল বেশ কিছুদিন। মলদ্বীপেই করোনা আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। তখনও তাঁকে কাছ ছড়া করেন নি Ankush। তাহলে এবার কী হল?

সদ্য ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। বুকে প্রিয়জনকে নিয়ে শুয়ে আছেন নায়ক। শান্তির ঘুম দিচ্ছেন Ankush। দেখুন কে সেই বিশেষ জন? দুজনে এমনভাবেই শুয়ে আছেন যেন সারা পৃথিবীর শান্তি এক জায়গায় এসে জড়ো হয়েছে। সে আর কেউ নয় Ankush-র পোষ্য। তার নাম বাবলা। আর বাবলাকে বুকে চেপেই ঘুমোচ্ছেন নায়ক, বাবলাও নিশ্চিন্ত। পরনে হাফ প্যান্ট, কালো স্যান্ডো গেঞ্জি, চোখে চশমা আর মুখে আরামের হাসি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

প্রশ্ন এখন ক্যামেরার ওপারে কে ছিল? নেটিজেনদের মতে ঐন্দ্রিলাই ফ্রেমে ধরে রেখেছেন এই বিরল মুহুর্ত। কিছুদিন পরেই ছবির শুটিং শুরু হবে। ফের ঐন্দ্রিলার সঙ্গে জুটি বাঁধবেন বড় পর্দায়। তারই প্রস্তুতি নিচ্ছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে বাড়িতেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন তিনি। এই ছবি দেখে বাবলার প্রতি ভালবাসা জানিয়েছেন অনেকেই। 

.