Ankita Lokhande: বিগ বস-এর ঘরেই সুখবর, মা হতে চলেছেন সুশান্তের প্রাক্তন?

চলতি বিগ বসে প্রতিযোগী হিসেবে চর্চায় আছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তবে এবার তিনি খবরের শিরনামে কারণ সুশান্ত সিং রাজপুতের এই প্রাক্তন প্রেমিকা বিগ বস-এর ঘরেই করে ফেলেছেন প্রেগনেন্সি টেস্ট।

Updated By: Nov 16, 2023, 05:54 PM IST
Ankita Lokhande: বিগ বস-এর ঘরেই সুখবর, মা হতে চলেছেন সুশান্তের প্রাক্তন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি বিগ বসে প্রতিযোগী হিসেবে চর্চায় আছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং তাঁর স্বামী ভিকি জৈন। প্রধানত তাঁদের দুজনের ঝগড়াই শিরনামে থাকার মূল কারণ। বিগ বস-এর ঘরে মাঝে মাঝেই সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) নিয়ে কথা বলতেও শোনা যায় অঙ্কিতাকে। তবে এবার সেরম কিছু নয়, এর থেকেও বড় খবর তাঁকে শিরোনামে নিয়ে এসেছে। সুশান্ত সিং রাজপুতের এই প্রাক্তন প্রেমিকা বিগ বস-এর ঘরেই করে ফেলেছেন প্রেগনেন্সি টেস্ট। তা নিয়েই শুরু হয়েছে জলঘোলা।

আরও পড়ুন: Subhashree Ganguly: সাদা জামদানী-সাবেকি গয়না, ৯ মাসের 'সাধ'পূরণ শুভশ্রীর...

অক্টোবরের ১৫ তারিখ থেকে শুরু হয়েছে বিগ বস-এর নতুন সিজন। সেখানে প্রতিযোগী হিসেবে আসার পর থেকেই শুরু হয় এই অভিনেত্রী এবং তাঁর স্বামীর মধ্যে ঝামেলা। চলতি সপ্তাহতেই তাঁরা দুজন বিগ বস-এর দুটি হাউসের মধ্যে ভাগ হয়ে যান। অঙ্কিতা চলে যান ‘দিল কি মাকান’-এ, অন্যদিকে ভিকি যান ‘দিমাগ’-এ। যার কারণে তাঁদে ঝগড়ার মাত্রা বেড়েছে।

অভিনেত্রী এই ঝামেলার মধ্যেই জানান যে তিনি হাঁপিয়ে উঠেছেন এবং তাঁর নিজেকে অসুস্থ লাগছে। তাছাড়াও তিনি জানান যে তাঁর নিজেকে অসুস্থ লাগছে, বাড়ি যেতে চান তিনি। এইসব কথার মধ্যেই তিনি হঠাৎ বলে ফেলেন যে তাঁর পিরিয়ডস হয়নি।

আরও পড়ুন: Tollywood Actor: চাপমুক্ত হয়ে বাথটবে নায়ক, ছবি দেখে চেনা দায়!

এরপর জানতে পারা যায়, বিগ বস কতৃপক্ষ তাঁকে প্রেগনেন্সি টেস্ট করিয়েছেন। একবার নয়, দুবার তাঁর প্রেগনেন্সি টেস্ট হয়। একবার রক্ত পরীক্ষা ও আরেকবার করানো হয় মূত্র পরীক্ষা।

জি টিভির জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিস্তায় কাজ করার সময় থেকেই সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তবে পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০২১ সালে অভিনেত্রী ভিকি জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি জানিয়েছেন এইবছর কোনও ভাবেই সন্তান নেওয়ারর পরিকল্পনা নেই তাঁদের, আগামী বছরই এই পরিকল্পনা করতে চান তাঁরা। সেই কারণেই এইবছরের বিগ বস শো-তে এসেছেন তাঁরা।

সোশাল মিডিয়াতে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নানা ভিডিও। তবে এখন সকলের নজর বিগ বস সেভেনটিনের দিকে কারণ আদেও এই খবর সত্য কিনা তা একমাত্র বলতে পারে তারাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.