''প্রার্থনা চালিয়ে যান... এটি কাজ করে'', সৌভিক, মিরান্ডার গ্রেফতারের পর লিখলেন শ্বেতা

সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন সুশান্তের ছোটদিদি শ্বেতা সিং কীর্তি ও অঙ্কিতা লোখান্ডে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2020, 05:07 PM IST
''প্রার্থনা চালিয়ে যান... এটি কাজ করে'', সৌভিক, মিরান্ডার গ্রেফতারের পর লিখলেন শ্বেতা

নিজস্ব প্রতিবেদন :  সুশান্ত মামলায়, মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। সৌভিক জেরায় মাদকচক্রে রিয়ার যোগ থাকার কথা স্বীকারও করে নিয়েছেন। আর এখবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি ও অঙ্কিতা লোখান্ডে।

শ্বেতা টুইটারে লিখেছেন, ''প্রার্থনার শক্তি নিয়ে কখনও সন্দেহ প্রকাশ করবেন না''। ক্যাপশানে লিখেছেন, ''প্রার্থনা চালিয়ে যান... এটা কাজ করে।'' পাশাপাশি পাটনার রাস্তায় সুশান্তের জন্য বিচার চেয়ে লাগানো বিলবোর্ডের ছবি পোস্ট করে ধন্যবাদও জানিয়েছেন শ্বেতা।

আরও পড়ুন-মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে আগামীকাল জিজ্ঞাসাবাদ করবে NCB

এদিকে সুশান্তের প্রাক্তন বান্ধবী তথা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে পোস্টে লিখেছেন, ''হর হর মহাদেব''। প্রসঙ্গত, সুশান্ত শিবভক্ত ছিলেন বলেই জানা যায়।

প্রসঙ্গত, মাদককাণ্ডে শুক্রবার জিজ্ঞাসাবাদের পরই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। NCB সূত্রে শুক্রবারই খবর মেলে, দিদি রিয়া চক্রবর্তীই তাঁকে সুশান্তের জন্য মাদক আনতে বলতেন বলে জিজ্ঞাসাবাদের মুখে স্বীকার করেন সৌভিক। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই ড্রাগ কেনা হত বলে জেরায় জানান রিয়ার ভাই। একবার নয়, রিয়ার নির্দেশে একাধিকবার ড্রাগ আনা হয়েছে বলেও NCB-কে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-ফের সুশান্তের ফ্ল্যাটে CBI, AIIMS-এর চিকিৎসকদের সামনেই হচ্ছে ঘটনার পুনর্নির্মাণ

.