Pregnancy : 'অন্তঃসত্ত্বা নই', মেটারনিটি শ্যুটের ছবি দিয়ে কেন একথা লিখলেন অনিতা?

প্রথম সন্তান জন্মের ৪ মাসের মাথায় ফের মা হতে চলেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দেবিনা দ্বিতীয়বার মাতৃত্বের সুখবর শোনানোর পরপর বেবিবাম্পের ছবি পোস্ট করেন অভিনেত্রী অনিতা হাসানন্দানি। যেখানে স্বামী রোহিত রেড্ডিকে অনিতার বেবি বাম্পে চুম্বন করতে দেখা যাচ্ছে। নাহ, দেবিনার মতো অনিতাও ফের মা হচ্ছেন, এমনটা ভাবার কোনও কারণ নেই। অনিতার পোস্ট করা ছবিটা পুরনো। প্রথমবার অন্তঃসত্ত্বাকালীন সময়ই ফটোশ্যুট করেছিলেন অনিতা, সেই স্মৃতিতেই ডুব দিয়েছিলেন তিনি। আর পুরনো ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই সেকথাও খোলসা করেছেন অনিতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 17, 2022, 04:56 PM IST
Pregnancy : 'অন্তঃসত্ত্বা নই', মেটারনিটি শ্যুটের ছবি দিয়ে কেন একথা লিখলেন অনিতা?

Anita Hassanandani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম সন্তান জন্মের ৪ মাসের মাথায় ফের মা হতে চলেছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দেবিনা দ্বিতীয়বার মাতৃত্বের সুখবর শোনানোর পরপর বেবিবাম্পের ছবি পোস্ট করেন অভিনেত্রী অনিতা হাসানন্দানি। যেখানে স্বামী রোহিত রেড্ডিকে অনিতার বেবি বাম্পে চুম্বন করতে দেখা যাচ্ছে। নাহ, দেবিনার মতো অনিতাও ফের মা হচ্ছেন, এমনটা ভাবার কোনও কারণ নেই। অনিতার পোস্ট করা ছবিটা পুরনো। প্রথমবার অন্তঃসত্ত্বাকালীন সময়ই ফটোশ্যুট করেছিলেন অনিতা, সেই স্মৃতিতেই ডুব দিয়েছিলেন তিনি। আর পুরনো ছবি পোস্টের সঙ্গে সঙ্গেই সেকথাও খোলসা করেছেন অনিতা।

'মেটারনিটি ফটোশ্যুট'-এর ছবি পোস্ট করে অনিতা হাসানন্দানি লেখেন, 'নাহ আমি ফের মা হচ্ছি না।' অনিতার পোস্ট করা এই ছবিতে কমেন্ট করেছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই। যার মধ্যে রয়েছেন মাহি ভিজ, কিশোর মার্চেন্ট, মোনালিসা সহ অন্যান্যরা।

২০২১-এর ফেব্রুয়ারি অনিতা-রোহিতের পরিবারে এসেছিল তাঁদের প্রথম সন্তান। ছেলের নাম রেখেছিলেন আরব। আর এর ঠিক পরপরই এপ্রিলে গুরমীত-দেবিনার পরিবারে আসে তাঁদের প্রথম সন্তান। মেয়ের নাম রাখেন লিয়ানা। আর এরপর সনোগ্রাফির ছবি শেয়ার করে ১৫ অগস্ট দেবিনা দ্বিতীয়বারের জন্য মা হওয়ার খবর দেন। লেখেন, কিছু সিদ্ধান্ত ঈশ্বর নেন। যেটা কেউ বদলে দিতে পারে না। এটা একটা আশীর্বাদ, আমাদের পরিবারকে সম্পূর্ণ করতে আসছে।'  

বেশ বোঝা যাচ্ছে, দেবিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর মেটারনিটি শ্যুটের ছবি শেয়ার করলে অনিতার ক্ষেত্রেও দ্বিতীয়বার মা হওয়ার গুজব ছড়াতে পারে। আর সেকারণেই অতিরিক্ত সাবধানতা অবলম্বন করে অনিতা পুরনো ছবির সঙ্গে লেখেন, 'নাহ, ফের মা হচ্ছি না।' এদিকে মা হওয়ার পরপরই অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি। জানিয়েছিলেন, সন্তান জন্মের আগে থেকেই ঠিক করে ফেলেছিলেন তিনি মা হওয়ার পর কাজ ছেড়ে দেবেন। তাঁর কথায়, মা হওয়াটা অনেক বেশি দায়িত্বের, আর তিনি তাতেই মন দিতে চান। শুধুমাত্র, আগে থেকে থাকা কিছু চুক্তির কারণেই কিছু শ্য়ুটিং সেরেছেন তিনি, তাও সেটা বাড়ি থেকেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.