Anirban Bhattacharya: ফেলুদার চরিত্রে অনির্বান ভট্টাচার্য! বড়দিনে বড়পর্দায় ফিরছেন প্রদোষ মিত্তির

রবিবার ছবির রিলিজ ডেট ঘোষণা করেন অনির্বান

Updated By: Feb 27, 2022, 09:32 PM IST
Anirban Bhattacharya: ফেলুদার চরিত্রে অনির্বান ভট্টাচার্য! বড়দিনে বড়পর্দায় ফিরছেন প্রদোষ মিত্তির

নিজস্ব প্রতিবেদন: নানা টালবাহানার পর বড়পর্দায় ফিরছে ফেলুদা(Feluda), সঙ্গে থাকছে তোপসে ও জটায়ু। পর্দায় ফেলুদাকে ফিরিয়ে আনছেন পরিচালক সন্দীপ রায়(Sandip ray)। রবিবার প্রযোজনা সংস্থা এসভিএফের(SVF) তরফে জানানো হয় যে ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে 'হত্যাপুরী'(Hatyapuri)। 

কে হতে চলেছেন পর্দার ফেলুদা, তা এখনই ঘোষণা করতে চাননি পরিচালক ও প্রযোজনা সংস্থা। রবিবার সেই পোস্টার শেয়ার করেন অভিনেতা অনির্বান ভট্টাচার্য(Anirban Bhattacharya)। তিনি লিখেছেন, ‘ফ্যাসিনেটিং অর্থাৎ আকর্ষণীয়, এই কথাটাও বোধহয় সঠিক বর্ণনা নয় মানিক বাবুর এই সৃষ্টির, ফেলুদা ফিরছে বড় পর্দায় আবার।’ সেখান থেকেই শুরু হয় জল্পনা। শুধুমাত্র অনির্বানের ফ্যানেরাই নয়, ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন সন্দীপ রায়ের নতুন ফেলুদা হতে চলেছেন অনির্বান। 

ইতিমধ্যেই ওয়েবসিরিজে(web series) ব্যোমকেশের(byomkesh) চরিত্রে অভিনয় করেছেন অনির্বান ভট্টাচার্য। এবার কী তাহলে পর্দার ফেলুদা হবেন তিনি?প্রশ্ন উঠেছে সকলের মনেই। এর আগে ব্যোমকেশ ও ফেলুদা দুই চরিত্রেই অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়। কিন্তু আপাতত ব্যোমকেশেই মনোনিবেশ করেছেন তিনি। অতএব ফেলুদা হওয়ার দৌড়ে কে এগিয়ে তা নিয়ে প্রশ্ন সকলের মনেই। রবিবার হত্যাপুরীর পোস্টার শেয়ার করার পরই তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন অনুরাগীরা। নেটিজেনরা লেখেন, তাঁকে ফেলুদার চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। কিন্তু এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অনির্বানও। অতএব অপেক্ষায় থাকতে হবে ফেলুদাপ্রেমীদের। 

আরও পড়ুন: Avika Gor: 'বালিকা বধূ' আনন্দীকে চেনা দায়! ওজন কমিয়ে খোলামেলা পোশাকে তাক লাগাচ্ছেন অভিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.