Andrew Symonds: বিগ-বসের অতিথি থেকে হিন্দি ছবিতে অভিনয়, বলিউডের সঙ্গে অটুট সম্পর্ক ছিল অ্যান্ড্রু সাইমন্ডসের

সলমন খানের(Salman Khan) জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিস বসে'(Bigg Boss) অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি। সিজন ফাইভে তিনি দু-সপ্তাহ ছিলেন বিগবসের বাড়িতে।

Updated By: May 15, 2022, 01:39 PM IST
Andrew Symonds: বিগ-বসের অতিথি থেকে হিন্দি ছবিতে অভিনয়, বলিউডের সঙ্গে অটুট সম্পর্ক ছিল অ্যান্ড্রু সাইমন্ডসের

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds)। তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর।কুইন্সল্যান্ডের (Queensland) অ্যালিস রিভার ব্রিজের (Alice River Bridge) কাছে হার্ভে রেঞ্জ রোডে তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। অজি তারকার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সারা বিশ্বে। তাঁর জাদু শুধু বাইশ গজেই আটকে ছিল না, সিনেমার পর্দাতেও তিনি ক্যারিশ্মা দেখিয়েছেন, এমনকী বিগবস-এও অংশগ্রহণ করেছিলেন। 

সলমন খানের(Salman Khan) জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিস বসে'(Bigg Boss) অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনি। সিজন ফাইভে তিনি দু-সপ্তাহ ছিলেন বিগবসের বাড়িতে। সেখানে তাঁর কথা হিন্দিতে ট্রান্সলেট করার জন্য নিয়ে আসা হয়েছিল পুজা মিশ্রকে। এমনকী সেসময় বিগ বসের সেলিব্রিটি লিগেও খেলেছিলেন তিনি। বলিউডের(Bollywood) বেশ কয়েকটি অনুষ্ঠানেও পারফর্ম করতে দেখা যায় তাঁকে। বিপাশা বসুর সঙ্গে পারফর্ম করেছিলেন অজি তারকা। এছাড়াও একটি বলিউডি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। 

অক্ষয় কুমারের(Akshay Kumar) সঙ্গে একটি হিন্দি ছবিতে দেখা গিয়েছিল অ্যান্ড্রু সাইমন্ডসকে। ২০১১ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের ছবি 'পাতিয়ালা হাউজ'(Patiala House)। এই ছবিতে নিজের চরিত্রেই অভিনয় করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস। ইংল্যান্ডের ক্রিকেটার মন্টি পানেসরের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল এই ছবি। এই ছবির শুটিং চলাকালীন ফ্লোরে সকলের ফেভারিট হয়ে উঠেছিলেন অ্যান্ড্রু। শুটিংয়ের মাঝে টাইম পেলেই অক্ষয় কুমার , ঋষি কাপুর, অনুষ্কা শর্মার সঙ্গে গল্প জুড়তেন তিনি। 

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি একদিনের ম্যাচ এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছিলেন সাইমন্ডস। দু'বার বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন ঝাঁকড়া চুলের 'রয়'। টেস্টে দু'টি শতরান-সহ ১৪৬২ রান করেছিলেন সাইমন্ডস। ২০১২-র ফেব্রুয়ারিতে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সাইমন্ডস ক্রীড়া ধারাভাষ্য এবং সম্প্রচারে উদ্যোগী হন। ফক্স স্পোর্টসের জন্য একজন বিখ্যাত ব্যক্তিত্ব হয়ে ওঠেন। একদিনের ক্রিকেটে রান করেছিলেন ৫০৮৮ রান। বিগ-হিটিং ব্যাটার, বিদগ্ধ বোলার এবং পটু ফিল্ডার, সাইমন্ডস ছিলেন তার যুগের শীর্ষ অলরাউন্ডারদের একজন।

আরও পড়ুন: Harbhajan Singh on Andrew Symonds death: 'সাইমন্ডস নেই মেনে নেওয়া যাচ্ছে না', মাঙ্কিগেট বিতর্ক দূরে রেখেই শোকবার্তা ভাজ্জির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.