ভ্যালেন্টাইন্স ডে-তে সোনামকে কোথায় নিয়ে গেলেন আনন্দ

জুলাইতেই নাকি আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সোনাম কাপুর। রাজস্থানের একটি বিলাসবহুল হোটেলে ইতিমধ্যেই সোনাম এবং আনন্দের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কলকাতা থেকে বিয়ের বেশ কিছু গয়নাও কিনে নিয়ে গিয়েছেন সোনাম। কাপুর এবং আহুজা পরিবার যখন বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত, সেই সময় ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একান্তে সময় কাটতে পরিবার ছেড়ে বরফ রাজ্যে পাড়ি দিলেন সোনাম এবং আনন্দ।

Updated By: Feb 14, 2018, 01:53 PM IST
ভ্যালেন্টাইন্স ডে-তে সোনামকে কোথায় নিয়ে গেলেন আনন্দ

নিজস্ব প্রতিবেদন : জুলাইতেই নাকি আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সোনাম কাপুর। রাজস্থানের একটি বিলাসবহুল হোটেলে ইতিমধ্যেই সোনাম এবং আনন্দের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কলকাতা থেকে বিয়ের বেশ কিছু গয়নাও কিনে নিয়ে গিয়েছেন সোনাম। কাপুর এবং আহুজা পরিবার যখন বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত, সেই সময় ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একান্তে সময় কাটতে পরিবার ছেড়ে বরফ রাজ্যে পাড়ি দিলেন সোনাম এবং আনন্দ।

আরও পড়ুন : ভাইরাল প্রিয়ার আরও একটি ভিডি, দেখুন

মনের মানুষের হাত ধরে সোনাম পাড়ি দেন বরফের রাজ্যে। হাতে হাত ধরে সেখানে একান্তে সময় কাটান তাঁরা। সোনামের সঙ্গে আনন্দের সেই ছবি প্রকাশ পেতেই তা ছড়িয়ে পড়ে। বিয়ের আগে সোনাম যে আনন্দের সঙ্গেই সময় কাটাতে বেশ পছন্দ করছেন, তা কিন্তু স্পষ্ট হয়ে গিয়েছে।

আরও পড়ুন : প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা তুলে নিলেন পর্দার ভাবিজি

শুধু তাই নয়, সোনাম এবং আনন্দ সেই ছবি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেছেন। সোশ্যাল সাইটে সোনামকে সুন্দরভাবে উত্তর দিয়েছেন আনন্দ। দেখুন..

 

.