মেয়ের অভিনয়ে আসার খবরে অগ্নিশর্মা অমৃতা

যশ রাজ ফিল্মসের ব্যানারে সারা আলি খানের বলিউডে পা রাখার খবর উড়িয়ে দিলেন অমৃতা সিং। হ্যালো ম্যাগাজিনের প্রচ্ছদে সারার আত্মপ্রকাশের পর থেকেই গুজব ছড়াতে থাকে খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান।

Updated By: Aug 20, 2012, 08:05 PM IST

যশ রাজ ফিল্মসের ব্যানারে সারা আলি খানের বলিউডে পা রাখার খবর উড়িয়ে দিলেন অমৃতা সিং। হ্যালো ম্যাগাজিনের প্রচ্ছদে সারার আত্মপ্রকাশের পর থেকেই গুজব ছড়াতে থাকে খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। সম্প্রতি গুজব ছড়ায় মেয়ের বলিউডে আসার ব্যাপারে নাকি যশ রাজ ফিল্মসের সঙ্গে কথাও পাকা করে ফেলেছেন সইফ আলি খানের প্রাক্তন ঘরণী। আর খবর ছড়াতেই গর্জে উঠেছেন মা অমৃতা।
একটি দৈনিক সংবাদ পত্রকে দেওয়া সাক্ষাত্‍কারে অমৃতা সিং জানিয়েছেন, "সারার অভিনয়ে আসার খবর সম্পূর্ণ ভুল। যশ রাজ ফিল্মসের সঙ্গে সারা নয়, আমি নিজে কাজ করছি। সারা এখন হাই স্কুলে পড়ছে। পাশ করার পর বিদেশে আইন নিয়ে পড়তে যাওয়ার ইচ্ছা আছে সারার। তবে ও যদি অভিনয়ে আসতে চায়, সেটা অন্তত ৪ বছর আগে নয়। কাজেই এখনই সারার অভিনয়ে আসা নিয়ে জল্পনা হাস্যকর।"
সম্প্রতি মুম্বইয়ের একটি নামী স্টুডিওয় করিনা কাপুরকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এড়িয়ে যাওয়ার কথাও অস্বীকার করেছেন অমৃতা। তিনি বলেন, "ওই স্টুডিওর দুটো ফ্লোর মিলিয়ে প্রায় ৫০টি মেক আপ রুম রয়েছে। আমাকে একজন সাংবাদিক ফোন করে জিজ্ঞেস করেন আমি এবং করিনা একই সময় ওই স্টুডিওয় গিয়েছিলাম কিনা। আমি বিগত ৩০ বছর ধরে ওই স্টুডিওয় যাচ্ছি এবং আমি কখনই এরকম কোনও প্রশ্নে আমল দেব না। আমার যা বলের বলে দিলাম। আপনাদের জন্য এটা আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দারুণ রসালো খবরের রসদ জোগাতে পারে। কিন্তু, তাতে কিছুটা অন্তত সত্যতা থাকা উচিত্‍"।

.